Logo

নবীগঞ্জে ফেসবুকে আল্লাহকে নিয়ে কটূক্তি : ১ যুবকের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : মঙ্গলবার, মার্চ ৩০, ২০২১

image_pdfimage_print

আল্লাহ ও হুজুরদের নিয়ে ফেসবুকে কটুক্তি করার দায়ে হবিগঞ্জের নবীগঞ্জে অর্পণ সূত্রধর (২৪) নামের এক যুবককে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে মোবাইল কোর্ট ৷

মঙ্গলবার (৩০মার্চ) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। এর আগে মঙ্গলবার সকালে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন মোবাইল কোর্ট পরিচালনা করে ধর্মীয় অনূভুতিতে আঘাতের দায়ে অর্পণ সূত্রধরকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। অর্পণ সূত্রধর নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের বহরমপুর গ্রামের অরুন সূত্রধরের ছেলে।

জানা যায়- গত সোমবার অর্পণ সূত্রধর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আল্লাহ ও হুজুরদের নিয়ে কটূক্তি মূলক মন্তব্য করে। এর ফলে পবিত্র শবে বরাতের রাতে ধর্মপ্রাণ মুসলমানদের মধ্যে এনিয়ে তীব্র ক্ষোভ ও উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে নবীগঞ্জ থানার ওসি মো. ডালিম আহমেদ সহকারে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের আলোচনা সাপেক্ষেই পরিস্থিতি স্বাভাবিক করেন । এবং এঘটনায় জড়িত থাকার দায়ে অভিযুক্ত অর্পণ সূত্রধর (২৪) পুলিশ আটক করে। খবর পেয়ে নবীগঞ্জে আসেন হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা।

মঙ্গলবার সকালে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন মোবাইল কোর্ট পরিচালনা করে ধর্মীয় অনূভুতিতে আঘাতের দায়ে অর্পণ সূত্রধরকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন বলেন– ধর্ম নিয়ে কটুক্তি করার দায়ে আইন অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালনা করে ১মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !