Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

নবীগঞ্জে ফেসবুকে আল্লাহকে নিয়ে কটূক্তি : ১ যুবকের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : মঙ্গলবার, মার্চ ৩০, ২০২১

আল্লাহ ও হুজুরদের নিয়ে ফেসবুকে কটুক্তি করার দায়ে হবিগঞ্জের নবীগঞ্জে অর্পণ সূত্রধর (২৪) নামের এক যুবককে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে মোবাইল কোর্ট ৷

মঙ্গলবার (৩০মার্চ) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। এর আগে মঙ্গলবার সকালে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন মোবাইল কোর্ট পরিচালনা করে ধর্মীয় অনূভুতিতে আঘাতের দায়ে অর্পণ সূত্রধরকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। অর্পণ সূত্রধর নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের বহরমপুর গ্রামের অরুন সূত্রধরের ছেলে।

জানা যায়- গত সোমবার অর্পণ সূত্রধর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আল্লাহ ও হুজুরদের নিয়ে কটূক্তি মূলক মন্তব্য করে। এর ফলে পবিত্র শবে বরাতের রাতে ধর্মপ্রাণ মুসলমানদের মধ্যে এনিয়ে তীব্র ক্ষোভ ও উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে নবীগঞ্জ থানার ওসি মো. ডালিম আহমেদ সহকারে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের আলোচনা সাপেক্ষেই পরিস্থিতি স্বাভাবিক করেন । এবং এঘটনায় জড়িত থাকার দায়ে অভিযুক্ত অর্পণ সূত্রধর (২৪) পুলিশ আটক করে। খবর পেয়ে নবীগঞ্জে আসেন হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা।

মঙ্গলবার সকালে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন মোবাইল কোর্ট পরিচালনা করে ধর্মীয় অনূভুতিতে আঘাতের দায়ে অর্পণ সূত্রধরকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন বলেন– ধর্ম নিয়ে কটুক্তি করার দায়ে আইন অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালনা করে ১মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !