Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী

প্রেস রিলিজ
জাগো নিউজ : শনিবার, অক্টোবর ২৪, ২০২০

আসন্ন নবীগঞ্জ পৌরসভার নির্বাচনে কাউন্সিলর পদে সম্ভাব্য প্রার্থী হচ্ছেন চরগাঁও বড়-বাড়ির আব্দুল করিম চৌধুরী । সময় ও পরিস্থিতি অনুকূলে থাকলে পৌরসভার ৬নং ওয়ার্ড থেকে নির্বাচন করবেন তিনি। বিভিন্ন কর্মকাণ্ডে আলোচনায় আছেন আব্দুল করিম চৌধুরী।

বিভিন্ন সূত্রে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীদের মধ্যে আব্দুল করিম চৌধুরীর নামও শোনা যাচ্ছে জোরেসোরে।

নবীগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড চরগাঁও ও আক্রমপুর নিয়ে গঠিত। এই এলাকার মানুষের সুখে দুঃখে আব্দুল করিম চৌধুরী সর্বদা পাশে ছিলেন। করোনার এই মহামারীর মধ্যেও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে মানুষকে সচেতন হওয়ার আহবান জানিয়ে আসছেন ৬নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী আব্দুল করিম চৌধুরী।

আব্দুল করিম চৌধুরী – কাউন্সিলর প্রার্থী হলে তার পক্ষে বিরাট একটি অংশ কাজ করবে। এছাড়াও চরগাঁও-আক্রমপুর গ্রামে রয়েছে তার বিশাল ভোট ব্যাংক।

এ ব্যাপারে আব্দুল করিম চৌধুরী বলেন, দেশ এখন ক্লান্তি কাল অতিক্রম করছে, করোনার মহামারীর মধ্যে মানুষ অসহায় হয়ে পড়েছেন, পর্যাপ্ত পরিমান খাদ্য সহায়তা মানুষ পাচ্ছেনা, সময় এবং পরিস্থিতি অনুকূলে থাকলে ও সুষ্ঠু নির্বাচনের পরিস্থিতি পরিলক্ষিত হলে আমি পৌরসভার ৬নং ওয়ার্ড থেকে নির্বাচন করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !