Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে ভয়াবহ অগ্নিকান্ড : ১৪ টি দোকান পুড়ে ছাঁই এমপি আবু জাহিরকে তাক লাগানো সংবর্ধনা দিল গোপায়া ইউনিয়নবাসী হবিগঞ্জের সাথে সারা দেশের বাস চলাচল শুরু নবীগঞ্জে জাতীয় বিজ্ঞান-প্রযুক্তি সপ্তাহ ও বিজ্ঞান মেলার উদ্বোধন শিক্ষার মান উন্নয়নে বর্তমান সরকার নিরলস ভাবে কাজ করছে – এমপি মিলাদ গাজী নবীগঞ্জে এসডিজি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হবিগঞ্জের ১৭৬ পরিবারে প্রবাসীদের অর্থ সহায়তা নবীগঞ্জে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ১২ কোটি টাকায় সংস্কার হচ্ছে হবিগঞ্জ শহরের প্রধান সড়ক – এমপি আবু জাহির বানিয়াচংয়ে বিএনপি নেতাদের উপর দায়েরকৃত মামলা বিচারিক আদালতে স্থানান্তর : পুনরায় জামিন লাভ

নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী

প্রেস রিলিজ / ৩৪৬ বার পঠিত
জাগো নিউজ : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

আসন্ন নবীগঞ্জ পৌরসভার নির্বাচনে কাউন্সিলর পদে সম্ভাব্য প্রার্থী হচ্ছেন চরগাঁও বড়-বাড়ির আব্দুল করিম চৌধুরী । সময় ও পরিস্থিতি অনুকূলে থাকলে পৌরসভার ৬নং ওয়ার্ড থেকে নির্বাচন করবেন তিনি। বিভিন্ন কর্মকাণ্ডে আলোচনায় আছেন আব্দুল করিম চৌধুরী।

বিভিন্ন সূত্রে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীদের মধ্যে আব্দুল করিম চৌধুরীর নামও শোনা যাচ্ছে জোরেসোরে।

নবীগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড চরগাঁও ও আক্রমপুর নিয়ে গঠিত। এই এলাকার মানুষের সুখে দুঃখে আব্দুল করিম চৌধুরী সর্বদা পাশে ছিলেন। করোনার এই মহামারীর মধ্যেও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে মানুষকে সচেতন হওয়ার আহবান জানিয়ে আসছেন ৬নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী আব্দুল করিম চৌধুরী।

আব্দুল করিম চৌধুরী – কাউন্সিলর প্রার্থী হলে তার পক্ষে বিরাট একটি অংশ কাজ করবে। এছাড়াও চরগাঁও-আক্রমপুর গ্রামে রয়েছে তার বিশাল ভোট ব্যাংক।

এ ব্যাপারে আব্দুল করিম চৌধুরী বলেন, দেশ এখন ক্লান্তি কাল অতিক্রম করছে, করোনার মহামারীর মধ্যে মানুষ অসহায় হয়ে পড়েছেন, পর্যাপ্ত পরিমান খাদ্য সহায়তা মানুষ পাচ্ছেনা, সময় এবং পরিস্থিতি অনুকূলে থাকলে ও সুষ্ঠু নির্বাচনের পরিস্থিতি পরিলক্ষিত হলে আমি পৌরসভার ৬নং ওয়ার্ড থেকে নির্বাচন করবো।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !