Logo
শিরোনাম :
শর্তসাপেক্ষে হবিগঞ্জে আসার অনুমতি পেলেন মামুনুল হক শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যার প্রতিবাদে শোকসভা ইউএনও-প্রকৌশলীকে অবরুদ্ধ করে গালিগালাজ :ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন কারাগারে ! সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না দল : ওবায়দুল কাদের ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা চলবে ! জনি’র কথায় ক্লোজআপ ওয়ান তারকা সোহাগের নতুন গান ‘পরবাসী মন’ হবিগঞ্জ পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী সেলিমের ইশতেহার ঘোষনা হাইওয়ে পুলিশের ভ্যান চাপায় সিএনজি চালক নিহত : পুলিশের মোটর সাইকেলে অগ্নি সংযোগ বাহুবলে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলেন এমপি মিলাদ গাজী গ্রিসে অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

নবীগঞ্জে পুলিশ এসল্টসহ বিভিন্ন মামলার পলাতক আসামী গ্রেফতার

জাগো নিউজ / ১০২৬ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ২০ মে, ২০২০

নিজস্ব প্রতিবেদক,জাগো নিউজ : 

হত্যা, পুলিশ এসল্টসহ বিভিন্ন মামলার এক পলাতক আসামীকে গ্রেফতার কেরেছে নবীগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামীর নাম হুমায়ুন মিয়া। সে বানিয়াচং উপজেলার নোয়াগাঁও গ্রামের সায়েস্তা মিয়ার পুত্র।
পুলিশ জানায়, বানিয়াচং থানার দুটি পুলিশ এসল্ট মামলাসহ ৫ টি মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী হুমায়ুন মিয়া পরিচয় গোপন রেখে নবীগঞ্জে বসবাস করে। সে তার এলাকায় দীর্ঘ দিন ধরে ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। মামলায় ওয়ারেন্ট ইস্যু হওয়ায় পালিয়ে নবীগঞ্জে এসে আস্তানা গড়ে। গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমানের নির্দেশে বুধবার বিকেলে থানার এস আই ফিরোজ আহমেদ ও এসআই শামসুল আলম পৃথক অভিযান চালিয়ে তাকে চরগাঁও এলাকা থেকে গ্রেফতার করেন। সে পুলিশের হাত থেকে পালিয়ে যাওয়ার জন্য বিভিন্ন কৌশল করেও রক্ষা পায় নি। পরে তাকে বানিয়াচং থানায় হস্তান্তর করা হয়। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !