Logo

নবীগঞ্জে পুলিশের এক ইনচার্জ করোনায় আক্রান্ত : মোট আক্রান্ত ৩৯ জন

ছনি চৌধুরী / ৫৩৭ বার পঠিত
জাগো নিউজ : সোমবার, ২২ জুন, ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় এবার প্রথম এক পুলিশ সদস্যের করোনাভাইরাস শনাক্ত হয়েছে ।  রবিবার ‍বিকেলে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
করোনাভাইরাসে আক্রান্ত নবীগঞ্জের প্রথম পুলিশ সদস্য হলেন – গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাওছার আলম।
সর্বশেষ প্রেরিত নমুনা পরীক্ষার প্রতিবেদনে এই পুলিশ সদস্যের করোনাভাইরাস পজিটিভ এসেছে বলে  স্বাস্থ্য বিভাগ জানিয়েছে। এ নিয়ে উপজেলায় মোট করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা- ৩৯।
এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, সাধারণ মানুষকে সচেতন করতে গিয়ে এবং দেশের কল্যাণে দায়িত্ব পালন করতে গিয়ে দেশব্যাপী পুলিশ সদস্যরা করোনা আক্রান্ত হচ্ছেন। নবীগঞ্জে প্রথম পুলিশ সদস্য হিসেবে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ করোনায় আক্রান্ত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো প্রক্রিয়া চলছে।
এ ব্যাপারে নবীগঞ্জের স্বাস্থ্য ও পঃপঃ  কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ বলেন, নবীগঞ্জ উপজেলায় প্রথম পুলিশ কর্মকর্তা আক্রান্ত হয়েছেন। পুলিশ কর্মকর্তাসহ ৩৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত কর্মকর্তাকে  চিকিৎসার জন্য ঢাকা পুলিশ হাসপাতালে পাঠানো হচ্ছে। আক্রান্তদের মধ্যে ইতোমধ্যে ২ জন সুস্থ হয়েছেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !