Logo

নবীগঞ্জে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির দায়ে এক বখাটের কারাদণ্ড

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : বৃহস্পতিবার, এপ্রিল ২৯, ২০২১

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় পঞ্চম শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির দায়ে সুলতান মিয়া (২৬) নামে এক বখাটেকে মোবাইল কোর্টের মাধ্যমে ১০ মাস ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকেলে নবীগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করে এ দণ্ডাদেশ দেন। সুলতান মিয়া (২৬) উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মধ্যসমেত গ্রামের মৃত সালাম মিয়ার ছেলে।

জানা যায়- বৃহস্পতিবারের দুপুরে উপজেলার করগাঁও ইউনিয়নের তাজপুর গ্রামের জনৈক কৃষক তার কিশোরী কন্যাকে ঘরে রেখে স্থানীয় হাওড়ে ধান কাটতে যান। এসময় ওই কৃষকের কিশোরী কন্যা মাধবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী নিকটবর্তী একটি টিউবওয়েলে পানি আনতে যায় ।

তখন স্থানীয় মৎস ফিশারি শ্রমিক সুলতান মিয়া পরিবারের সকলের অগোচরে পঞ্চম শ্রেণীতে পড়ুয়া ওই জনৈক শিক্ষার্থীকে শ্লীলতাহানির চেষ্টা করে। এসময় কিশোরীর আত্ম-চিৎকারে আশপাশের লোকজন গিয়ে এসে বখাটে সুলতান মিয়াকে আটক করেন। খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন ও নবীগঞ্জ থানার এসআই অমিতাভ তালুকদারসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পরে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করে বখাটে সুলতান মিয়াকে দণ্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারায় ১০ মাস ১০দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনার সত্যতা নিশ্চিত করেছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !