Logo

নবীগঞ্জে নয়া ইউএনও’কে ফুল দিয়ে শুভেচ্ছা জানালো ‘এক মুঠো হাসি’

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ / ১৮৩ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

নবীগঞ্জ উপজেলার নব-নিযুক্ত ইউএনও শেখ মহিউদ্দিন রুমি-কে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সামাজিক সংগঠন ‘এক মুঠো হাসি’ এর নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ১৫ জুলাই সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে বিভাগীয় কমিশনার মোঃ মশিউর রহমান (এনডিসি) এর সাক্ষরিত এক প্রজ্ঞাপনে শেখ মহিউদ্দিন-কে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলী করা হয়। গত ০৫ আগষ্ট নবীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন।

বুধবার (১২ আগষ্ট) দুপুরে নবীগঞ্জের সামাজিক সংগঠন এক মুঠো হাসি-র সদস্যরা নবনিযুক্ত নির্বাহী কর্মকর্তা’র দপ্তরে গিয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বিনিময় কালে এক মুঠো হাসি’র সদস্যরা সংগঠনের লক্ষ্য এবং উদ্দেশ্য নিয়ে নব-নিযুক্ত ইউএনও এর সাথে কথা বলেন। এক মুঠো হাসি’র সদস্যরা জানান, সংগঠনের লক্ষ্য হল, ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যাশায় তরুণ-তরুণীদের মধ্যে আত্মজিজ্ঞাসা ও আত্মোপলব্ধী সৃষ্টির পাশাপাশি একে অপরের সাথে ভ্রাতৃত্ববোধ তৈরি করা।

নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন সংগঠনের সকল সদস্যদের স্বাগত জানান এবং ঐ সংগঠনের লক্ষ্য এবং উদ্দেশ্যের প্রতি জোরালো সমর্থন জানিয়ে তাদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !