Logo
শিরোনাম :
নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক নিং চেন নাকি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নার্স! সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিমকোর্টের জ্যেষ্ঠ আইনজীবী রফিক-উল হক আর নেই ভাল নেই হবিগঞ্জ ইসলামিয়া এতিমখানার ছোট্ট শিশুরা গ্রীসে নবীগঞ্জের এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু, পরিবারের দাবী পরিকল্পিত হত্যা নবীগঞ্জে জাতীয় পার্টির উদ্যেগে উপজেলা দিবস পালিত দুর্গাপূজা উপলক্ষে যুক্তরাজ্য বিএনপি নেতা বাবুল চৌধুরীর শুভেচ্ছা বাণী জোড়া খুনের রহস্য উদঘাটন: ‘উচিত শিক্ষা দিতে গিয়ে পাল্টাপাল্টি খুন’ আজমিরীগঞ্জে পূজায় বরাদ্দ সরকারি চাল গুদামে রেখেই পূজা উদযাপন কমিটির নেতার বাণিজ্য

নবীগঞ্জে নার্সের স্বামী স্কুল শিক্ষকের পর এবার মেয়েও করোনায় আক্রান্ত

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ / ৯১৫ বার পঠিত
জাগো নিউজ : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০

নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত জনৈকা এক নার্সের ১২ বছর বয়সী মেয়ের নতুন করে করোনাভাইরাস পজিটিভ রিপোর্ট এসেছে। সোমবার (১৫ জুন) রাতে তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এর আগেও ওই নার্সের স্বামী প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক এর করোনা রিপোর্টে পজিটিভ রিপোর্ট আসে। এ নিয়ে নবীগঞ্জ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৮ জন।
স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, এ পর্যন্ত স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মোট ৭০২ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা ও সিলেট ল্যাবে পাঠানো হয়েছে। এর মধ্যে নেগেটিভ রিপোর্ট এসেছে ৪৬৬ জনের ও পজিটিভ রিপোর্ট এসেছে ২৬ জনের। এ ছাড়া পৃথক ২ ব্যক্তি তারা নবীগঞ্জের বাসিন্দা হলেও একজনে সিলেট ল্যাবে ও অপর জনে মৌলভীবাজারে গিয়ে নিজ উদ্যোগে পরীক্ষা করালে তাদের পজিটিভ রিপোর্ট আসে। সব মিলিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা এখন ২৮। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৮ জন।
এদিকে নতুন আক্রান্ত ব্যক্তি সম্পর্কে জানা যায় নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দীর্ঘদিন যাবত কর্মরত নার্স, তার স্বামী (শিক্ষক) ও মেয়ের করোনার নমুনা পরীক্ষার জন্য দেন। কিন্তু রিপোর্টে নার্সের করোনা রিপোর্ট নেগেটিভ আসলেও তার স্বামী প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষকের করোনা গত সপ্তাহে পজিটিভ আসে এবং গতকাল তার মেয়েরও পজিটিভ আসে। তাদের বাসা নবীগঞ্জ পৌর শহরের ধানসিড়ি এলাকায়।
জাগো নিউজকে তথ্যটি নিশ্চিত করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !