Logo
শিরোনাম :
নবীগঞ্জে বিদ্রোহী প্রার্থী হয়ে আ.লীগের সভাপতিসহ বহিষ্কার হলেন যারা… গ্রিসে দূতাবাসের উদ্যোগে বাংলাদেশিদের জন্য রন্ধন শিল্পের ওপর মৌলিক প্রশিক্ষণ আলোচনায় বর্তমান ইউপি সদস্য আরজদ আলী লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পঞ্চম মেধা-বৃত্তি অনুষ্ঠিত নবীগঞ্জে তেলের লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : নিহত ২ উৎসব মুখর পরিবেশে নবীগঞ্জের ১৩ ইউনিয়নে ৭১০ জনের মনোনয়ন দাখিল স্বাস্থ্যের ফাইল গায়েবের ঘটনায় তোলপাড় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড়কে মনোনয়ন দেয়ায় মানববন্ধন-বিক্ষোভ অব্যাহত হাজার হাজার মানুষের ভালবাসায় অশ্রুসিক্ত নয়নে মিয়া মোঃ ইলিয়াছের বিদায় যুক্তরাজ্য বিএনপির সম্পাদকের শ্বশুড় এওলা মিয়াকে মনোনয়ন দেয়ায় বিক্ষোভ

নবীগঞ্জে দেশব্যাপী ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন ও মৌন প্রতিবাদ

ছনি চৌধুরী
জাগো নিউজ : রবিবার, সেপ্টেম্বর ২৭, ২০২০

দেশব্যাপী ধর্ষণের প্রতিবাদে ও ধর্ষকদের সর্ব্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের দাবিতে মানববন্ধন ও মৌন প্রতিবাদ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার নবীগঞ্জ আব্দুল মতিন স্কয়ার (নতুন বাজার মোড়ে) সামাজিক সংগঠন দ্যা রিলেশন টু পিপলের আয়োজনে মানববন্ধন ও মৌন প্রতিবাদ অনুষ্ঠিত হয়।

দ্যা রিলেশন টু পিপলের সভাপতি ইমতিয়াজ মোহাম্মদ পাপনের সভাপতিত্বে ও ইমদাদ শরীফ শাকিলের পরিচালনায় এতে অংশগ্রহণ করেন রিলেশন টু পিপল এর নেতৃবৃন্দ ।

এতে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহ ফয়ছল তালুকদার, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ,নবীগঞ্জ চলচিত্র সংসদের নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক,সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

মানববন্ধন ও মৌন প্রতিবাদে একাত্মতা পোষন করে নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগ। উক্ত প্রতিবাদ অনুষ্ঠানে উপস্থিত নেতৃবৃন্দ চোখে কালো কাপড় বেধে,কালো কাপড় দিয়ে হাত বেধে ও কালো বেজ ধারণ করে দেশব্যাপী ধর্ষণের প্রতিবাদ জানানো হয় এবং ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের দাবি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !