Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

নবীগঞ্জে তেলের লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : নিহত ২

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : শুক্রবার, নভেম্বর ৫, ২০২১

image_pdfimage_print

ঢাকা-সিলেট মহাসড়ককের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার মডেল বাজার নামকস্থানে তেলের লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শামীম আহমদ (৩২) ও শের আলী (৩০) নামে দুইজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন । এ ঘটনায় আহত হয়েছেন আরও ১ জন ।

শুক্রবার (৫ নভেম্বর) বিকেল সাড়ে ৫ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মডেল বাজার নামকস্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত শামীম উপজেলার কুর্শী ইউনিয়নের রতনপুর গ্রামের আলাই মিয়ার ছেলে ও নিহত শের আলী ওই গ্রামের মৃত গউছ মিয়ার ছেলে।

জানা যায়, শামীম ও তার দুই বন্ধু মোটরসাইকেল যোগে শেরপুর থেকে আউশকান্দি দিকে যাচ্ছিলেন। এসময় পথিমধ্যে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মডেল বাজার নামকস্থানে পৌঁছামাত্রই বিপরীত দিক থেকে আসা একটি তেলের লরির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়।

এ ঘটনায় ঘটনাস্থলেই নিহত হন মোটরসাইকেল আরোহী শামীম।

গুরুতর আহত অবস্থায় শামীমের দুই বন্ধু শের আলী (৩০) ও আতাউর রহমান (৩১) তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে শের আলী (৩০) মৃত্যুবরণ করেন।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !