Logo
শিরোনাম :
নবীগঞ্জে ইয়াওর মিয়া চৌধুরী স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত নবীগঞ্জে যুবলীগের চেয়ারম্যান ও সম্পাদকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল নবীগঞ্জে ভোর রাতে রক্তাক্ত লাশ উদ্ধার : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ! নবীগঞ্জে এক মোটরসাইকেল আরোহী নিহত  সুনামগঞ্জে বাসের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু ধর্মপাশায় হয়রানি ও গ্রেফতার বন্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা প্রথমে টিকা পাবেন স্বাস্থ্যকর্মী পুলিশ ও সাংবাদিকরা জৈন্তাপুরে র‌্যাবের অভিযান : বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জ পৌর নির্বাচন : ১৭ কাউন্সিলর প্রার্থীর জামানত বাজেয়াপ্ত ! চুনারুঘাটে বিজিবির অভিযানে ভারতীয় চা পাতা উদ্ধার

নবীগঞ্জে তরুণীকে জোরপূর্বক ধর্ষণ : ফুপা-ফুফু গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেন্ট / ১৮৯০ বার পঠিত
জাগো নিউজ : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ফুফুর কাছে দর্জি (টেইলারীর) কাজ শিখতে গিয়ে ফুপার যৌন লালসার শিকার হয়েছে ১৬ বছর বয়সী এক তরুণী। ঘটনাটি ঘটেছে নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের শ্রীধরপুর (গুমগুমিয়া) গ্রামে। আলোচিত এ ঘটনার মামলায় অভিযুক্ত স্বামী-স্ত্রী দু‘জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। এ মামলায় স্বামী আজির উদ্দিন ও স্ত্রী নাজমা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই তরুণী তার ফুফু নাজমা বেগমের ঘরে দর্জি (টেইলারী) কাজ শিখতে যায়। গত বুধবার সন্ধার সময় নাজমার আজির উদ্দিন ওই তরণীকে অন্য একটি ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এতে সহযোগীতা করে নাজমা। মেয়েকে বাড়ীতে আনতে নাজমার বাড়িতে যান মামলার বাদী। তখন তারা তাকে ঘরে প্রবেশ করতে বাধা দেয় এবং তরুণীকে আটকে রাখে। এক পর্যায়ে গ্রামের লোকজন নিয়ে গিযে মেয়েকে উদ্ধার করে নিয়ে আসেন। এ ঘটনায় শুক্রবার রাতে ভিকটিমের মা বাদী হয়ে নাজমা ও তার স্বামী আজিরের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ মামলায় নবীগঞ্জ থানার ওসি (অপারেশন) আমিনুল ইসলামের নেতৃত্বে ও এস আই কামাল আহমেদসহ একদল পুলিশ রাতেই অভিযান চালিয়ে স্বামী স্ত্রী দুজনকে গ্রেফতার করেন।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ আজিজুর রহমান।

ভিডিও দেখুন:-


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !