Logo
শিরোনাম :
নবীগঞ্জে টমটম চুরি : পালাতে গিয়ে জনতার হাতে চোর ধরাশয়ী নব নির্বাচিত মেয়র সেলিমের সাথে আইনজীবীদের শুভেচ্ছা বিনিময় নবীগঞ্জে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা ভাইয়ের কুড়ালের আঘাতে ভাইয়ের মৃত্যু সাতছড়িতে বিজিবির ৩ দিনের রুদ্ধদ্বার অভিযান সমাপ্ত ! দায়িত্ব পালনে বিএনপি প্রার্থীর সহযোগীতা চাইলেন আ.লীগের নির্বাচিত মেয়র সেলিম সাতছড়িতে অভিযান : ‘উদ্ধার হওয়া রকেট লাঞ্চারের গোলাগুলো খুব ‘বিপজ্জনক’ সাতছড়ি উদ্যানে ১৮টি রকেট লাঞ্চারের গোলাবারুদ উদ্ধার সাতছড়ি জাতীয় উদ্যানে অস্ত্রের সন্ধানে বিজিবির অভিযান ! ‘বীর উত্তম’ হচ্ছে বীরত্বের জন্য রাষ্ট্রীয় খেতাব ইচ্ছে করলেই কেড়ে নেয়া যায় না – মিজান

নবীগঞ্জে জাহির হত্যা মামলার আসামী মৌলভীবাজার থেকে গ্রেফতার

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ / ৮৭৬ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ২২ জুলাই, ২০২০

নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের বাশডর (দেবপাড়া) গ্রামের জাহির আলী হত্যা মামলার অন্যতম আসামী মনর মিয়াকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

গতকাল মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার (ওসি) অপারেশন মো. আমিনুল ইসলামের নেতৃত্বে মৌলভীবাজার লামাতাশি এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়- নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের বাশডর (দেবপাড়া) গ্রামের বিজনা নদীর জমহাল নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের বাড়িঘরে হামলা ভাংচুর ও লুটপাট চালায় মনর মিয়া ও তার লোকজন। এ সময় তারা বর্শা দিয়ে বৃদ্ধ জাহির আলীকে (৭৫) খুন করে। ঘটনায় নিহতের ছেলে আরস আলী বাদী হয়ে ৯৩ জনের নাম উল্লেখ করে গত ১৭ জুলাই নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় মনর মিয়াসহ ১৫ আসামীকে আটক করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের বাশডর (দেবপাড়া) গ্রামের জাহির আলী হত্যা মামলার অন্যতম আসামী রাজা মিয়া ওরফে আব্দুল করিমকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

গতকাল মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার (ওসি) অপারেশন মো. আমিনুল ইসলামের নেতৃত্বে মৌলভীবাজার লামাতাশি এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

আসামী রাজা মিয়া ওরফে আব্দুল করিম বাশডর গ্রামের মৃত মন্তাজ মিয়ার পুত্র।

রাজা মিয়া বাউসা ইউনিয়ন পরিষদের ৯ ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।

জানা যায়- নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের বাশডর (দেবপাড়া) গ্রামের বিজনা নদীর জমহাল নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের বাড়িঘরে হামলা ভাংচুর ও লুটপাট চালায় ইউপি সদস্য রাজা মিয়া ও তার লোকজন। এ সময় তারা বর্শা দিয়ে বৃদ্ধ জাহির আলীকে (৭৫) খুন করে। ঘটনায় নিহতের ছেলে আরস আলী বাদী হয়ে ৯৩ জনের নাম উল্লেখ করে গত ১৭ জুলাই নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় রাজা মিয়াসহ ১৫ আসামীকে আটক করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান ‘জাগো নিউজ’কে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !