Logo
শিরোনাম :
জোড়া খুনের রহস্য উদঘাটন: ‘উচিত শিক্ষা দিতে গিয়ে পাল্টাপাল্টি খুন’ আজমিরীগঞ্জে পূজায় বরাদ্দ সরকারি চাল গুদামে রেখেই পূজা উদযাপন কমিটির নেতার বাণিজ্য নবীগঞ্জের খাদ্য নিয়ন্ত্রক এর বদলী, অফিসার্স ক্লাবের সংবর্ধনা বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার

নবীগঞ্জে জঠিল রোগে আক্রান্ত শিশু তাওহিদার পাশে ‘জাগো নিউজ’

স্টাফ করেসপন্ডেন্ট / ২৯৪ বার পঠিত
জাগো নিউজ : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

নবীগঞ্জ উপজেলার পূর্ব বড় ভাকৈর ইউনিয়নের ছোট ভাকৈর গ্রামের দিনমুজুর জুনেদ মিয়ার মেয়ে শিশু তাওহিদা দীর্ঘদিন ধরে হার্ট ও কিডনি জনিত জঠিল রোগে ভুগছে। টাকার অভাবে থমকে আছে চিকিৎসা-সেবা।  সে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছে।

গত ২৪ আগস্ট ‘শিশু তাওহিদাকে বাচাঁতে অসায় বাবার আকুতি’ শিরোনামে এ সংক্রান্ত সংবাদ জাগো.নিউজ। এরপর শিশু তাওহিদার পাশে দাড়িঁয়েছে জাগো ফাউন্ডেশনের প্রতিষ্ঠান ‘জাগো.নিউজ’ ।

মঙ্গলবার বিকেলে পূর্ব বড় ভাকৈর ইউনিয়নে শিশু তাওহিদার বাড়িতে গিয়ে তার মায়ের হাতে জাগো ডট নিউজ এর পক্ষ থেকে আর্থিক সহায়তা নগদ (১০হাজার) টাকা তুলে দেন সাংবাদিক মতিউর রহমান মুন্না ও সাংবাদিক ছনি চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন- নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি মো.সরওয়ার শিকদার, পূর্ব বড় ভাকৈর ইউনিয়নে প্যানেল চেয়ারম্যান-১ খালেদ মোশাররফ, সাবেক নারী ইউপি সদস্য জলি আক্তার।

উল্লেখ্য, শিশু তাওহিদার চিকিৎসায় ২লাখ টাকা প্রয়োজন। আর্থিক সহায়তা পেলে বেঁচে যেতে পারে ছোট্ট শিশু তাওহিদা। কোটি মানুষের কাছে এই টাকার পরিমাণ মাত্র হলেও গরীব পিতা জুনেদ মিয়ার কাছে এই টাকা জোগার করা কঠিন। সংঙ্গত কারণেই মানুষের কাছে সাহায্যের আবেদন করেছেন তিনি। ছোট্ট শিশু তাওহিদা বয়স মাত্র ৮ বছর। শিশুটি জানে না হার্ট ও কিডনিতে যে সমস্যা হয়েছে তার।

*শিশু তাওহিদাকে বাঁচাতে অসহায় বাবার আকুতি


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !