Logo

নবীগঞ্জে জঠিল রোগে আক্রান্ত শিশু তাওহিদার পাশে ‘জাগো নিউজ’

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : মঙ্গলবার, সেপ্টেম্বর ১, ২০২০

image_pdfimage_print

নবীগঞ্জ উপজেলার পূর্ব বড় ভাকৈর ইউনিয়নের ছোট ভাকৈর গ্রামের দিনমুজুর জুনেদ মিয়ার মেয়ে শিশু তাওহিদা দীর্ঘদিন ধরে হার্ট ও কিডনি জনিত জঠিল রোগে ভুগছে। টাকার অভাবে থমকে আছে চিকিৎসা-সেবা।  সে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছে।

গত ২৪ আগস্ট ‘শিশু তাওহিদাকে বাচাঁতে অসায় বাবার আকুতি’ শিরোনামে এ সংক্রান্ত সংবাদ জাগো.নিউজ। এরপর শিশু তাওহিদার পাশে দাড়িঁয়েছে জাগো ফাউন্ডেশনের প্রতিষ্ঠান ‘জাগো.নিউজ’ ।

মঙ্গলবার বিকেলে পূর্ব বড় ভাকৈর ইউনিয়নে শিশু তাওহিদার বাড়িতে গিয়ে তার মায়ের হাতে জাগো ডট নিউজ এর পক্ষ থেকে আর্থিক সহায়তা নগদ (১০হাজার) টাকা তুলে দেন সাংবাদিক মতিউর রহমান মুন্না ও সাংবাদিক ছনি চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন- নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি মো.সরওয়ার শিকদার, পূর্ব বড় ভাকৈর ইউনিয়নে প্যানেল চেয়ারম্যান-১ খালেদ মোশাররফ, সাবেক নারী ইউপি সদস্য জলি আক্তার।

উল্লেখ্য, শিশু তাওহিদার চিকিৎসায় ২লাখ টাকা প্রয়োজন। আর্থিক সহায়তা পেলে বেঁচে যেতে পারে ছোট্ট শিশু তাওহিদা। কোটি মানুষের কাছে এই টাকার পরিমাণ মাত্র হলেও গরীব পিতা জুনেদ মিয়ার কাছে এই টাকা জোগার করা কঠিন। সংঙ্গত কারণেই মানুষের কাছে সাহায্যের আবেদন করেছেন তিনি। ছোট্ট শিশু তাওহিদা বয়স মাত্র ৮ বছর। শিশুটি জানে না হার্ট ও কিডনিতে যে সমস্যা হয়েছে তার।

*শিশু তাওহিদাকে বাঁচাতে অসহায় বাবার আকুতি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !