Logo
শিরোনাম :
নবীগঞ্জ কলেজের অধ্যক্ষ ও কর্মচারী অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে ফুঁসে উঠেছে শিক্ষার্থীরা করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় হবিগঞ্জ জেলা তাঁতলীগের দোয়া ও মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় জেলা তাঁতলীগ সভাপতির উদ্যোগে মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় যুবলীগ নেতার উদ্যোগে দোয়া মাহফিল হবিগঞ্জের রশিদপুর গ্যাসফিল্ডে অগ্নিকাণ্ড পানিতে ডুবে শিশুর প্রাণহানি মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক ব্যক্তিকে কারাদণ্ড পিকআপ ভ্যান কেড়ে নিল ছাত্রলীগ নেতার প্রাণ করোনা ভাইরাস : শনাক্তের নতুন রেকর্ড : মৃত্যু ৬৩ ‘শিশুবক্তা’ রফিকুল মাদানীকে আটক করেছে র‌্যাব

নবীগঞ্জে ছেলের গলায় ছুড়ি ধরে ফিল্মি স্টাইলে শিক্ষিকার স্বর্ণের চেইন ছিনতাই

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ / ৫৫৬ বার পঠিত
জাগো নিউজ : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

ফিল্মি স্টাইলে দিন-দুপুরে প্রকাশ্যে জনসমাগমের মধ্যে ছেলের গলায় ছুড়ি ধরে নবীগঞ্জ পৌর এলাকার নহরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও নবীগঞ্জ উপজেলা সহকারী শিক্ষক সমিতির সহ সভাপতি মোছাঃ রেশমা বেগমের স্বর্ণের চেইন ছিনতাই করে নিয়ে পালিয়ে যায় সংঙ্ঘব্ধ ছিনতাইকারীরা। 

মঙ্গলবার দুপুর ১২ টার দিকে নহরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, সরকারী শিক্ষকদের ইএফটি ফরম পুরন করে মঙ্গলবারে উপজেলা শিক্ষা অফিসে জমা দেওয়ার কথা ছিল। এ জন্য ৫ বছর বয়সী শিশু সন্তানকে নিয়ে স্কুলে যাচ্ছিলেন শিক্ষিকা রেশমা। পথিমধ্যে নহরপুর স্কুলের সামনে যাওয়া মাত্রই কালো রঙয়ের মোটরসাইকেলে হেলমেট পরিহিত ২ জন ছিনাতাইকারী শিক্ষিকা মোছাঃ রেশমা বেগম ও তার ৫ বছর বয়সী ছেলের সাইহানের রিকশা গতিরোধ করে।

এসময় ছিনতাইকারীরা রেশমা বেগম ও তার ছেলে সাইহানের গলায় ছুড়ি ধরে রাখে। এ পর্যায়ে অস্ত্রের মুখে জিম্মি করে শিক্ষিকার গলায় থাকা স্বর্ণের চেইন টেনে ছিড়ে মোটর সাইকেল যোগে পালিয়ে যায় ছিনতাইকারীরা। ছিনতাইকালে ছিনতাইকারীরা শিশুর গলায় চুরি ধরে হুমকি দেয়- চিৎকার করলে শিশুকে ছুরিকাঘাত করবে। ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক নবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই সমীরন চন্দ্র দাশ, এসআই শামসুল হক, এস আই মৃদুল কুমার ভৌমিক, এস আই আঃ ওয়াদুদসহ সঙ্গীয় একদল পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন ও আশেপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম বলেন, নবীগঞ্জ পৌরসভায় এরকম ঘটনা আগে কখনোই ঘটেনি। একজন শিক্ষিকা ও সন্তানকে অস্ত্র ধরে ছিনতাই করার ঘটনাটি ছোট করে দেখার সুযোগ নেই। অতি দ্রুত ছিনাতাইকারীদের গ্রেফতারের জন্য আইনশৃংখলাবাহিনীর প্রতি অননুরোধ জানাই।

নবীগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার কাজী সাইফুল ইসলাম এবং উপজেলা শিক্ষক সমিতির সভাপতি শামীম আহমেদ চৌধুরীও অতি দ্রুত ছিনাতাইকারীদের আইনের আওতায় আনার দাবী জানান।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম জানান, অতি দ্রুত এই ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করা হবে।

 


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !