Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে আড়াই মাসের শিশুকে হত্যা : চাচীর স্বীকারোক্তি মেয়েকে ধর্ষণের অভিযোগ পিতা ও তার বন্ধুর বিরুদ্ধে : গ্রেফতার দুই নবীগঞ্জে একরাতে তিন মন্দিরে চুরি : খোয়া গেল মূর্তিসহ আসবাবপত্র নবীগঞ্জে মধ্যরাতে দুই কাভার্ডভ্যানের সংঘর্ষে প্রাণ গেল চালকের বাংলাদেশি শ্রমিকদের জন্য উন্মুক্ত হচ্ছে গ্রিসের শ্রমবাজার নবীগঞ্জে বিদ্রোহী প্রার্থী হয়ে আ.লীগের সভাপতিসহ বহিষ্কার হলেন যারা… গ্রিসে দূতাবাসের উদ্যোগে বাংলাদেশিদের জন্য রন্ধন শিল্পের ওপর মৌলিক প্রশিক্ষণ আলোচনায় বর্তমান ইউপি সদস্য আরজদ আলী লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পঞ্চম মেধা-বৃত্তি অনুষ্ঠিত নবীগঞ্জে তেলের লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : নিহত ২

নবীগঞ্জে ছেলের গলায় ছুড়ি ধরে ফিল্মি স্টাইলে শিক্ষিকার স্বর্ণের চেইন ছিনতাই

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ
জাগো নিউজ : মঙ্গলবার, ডিসেম্বর ৮, ২০২০

ফিল্মি স্টাইলে দিন-দুপুরে প্রকাশ্যে জনসমাগমের মধ্যে ছেলের গলায় ছুড়ি ধরে নবীগঞ্জ পৌর এলাকার নহরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও নবীগঞ্জ উপজেলা সহকারী শিক্ষক সমিতির সহ সভাপতি মোছাঃ রেশমা বেগমের স্বর্ণের চেইন ছিনতাই করে নিয়ে পালিয়ে যায় সংঙ্ঘব্ধ ছিনতাইকারীরা। 

মঙ্গলবার দুপুর ১২ টার দিকে নহরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, সরকারী শিক্ষকদের ইএফটি ফরম পুরন করে মঙ্গলবারে উপজেলা শিক্ষা অফিসে জমা দেওয়ার কথা ছিল। এ জন্য ৫ বছর বয়সী শিশু সন্তানকে নিয়ে স্কুলে যাচ্ছিলেন শিক্ষিকা রেশমা। পথিমধ্যে নহরপুর স্কুলের সামনে যাওয়া মাত্রই কালো রঙয়ের মোটরসাইকেলে হেলমেট পরিহিত ২ জন ছিনাতাইকারী শিক্ষিকা মোছাঃ রেশমা বেগম ও তার ৫ বছর বয়সী ছেলের সাইহানের রিকশা গতিরোধ করে।

এসময় ছিনতাইকারীরা রেশমা বেগম ও তার ছেলে সাইহানের গলায় ছুড়ি ধরে রাখে। এ পর্যায়ে অস্ত্রের মুখে জিম্মি করে শিক্ষিকার গলায় থাকা স্বর্ণের চেইন টেনে ছিড়ে মোটর সাইকেল যোগে পালিয়ে যায় ছিনতাইকারীরা। ছিনতাইকালে ছিনতাইকারীরা শিশুর গলায় চুরি ধরে হুমকি দেয়- চিৎকার করলে শিশুকে ছুরিকাঘাত করবে। ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক নবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই সমীরন চন্দ্র দাশ, এসআই শামসুল হক, এস আই মৃদুল কুমার ভৌমিক, এস আই আঃ ওয়াদুদসহ সঙ্গীয় একদল পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন ও আশেপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম বলেন, নবীগঞ্জ পৌরসভায় এরকম ঘটনা আগে কখনোই ঘটেনি। একজন শিক্ষিকা ও সন্তানকে অস্ত্র ধরে ছিনতাই করার ঘটনাটি ছোট করে দেখার সুযোগ নেই। অতি দ্রুত ছিনাতাইকারীদের গ্রেফতারের জন্য আইনশৃংখলাবাহিনীর প্রতি অননুরোধ জানাই।

নবীগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার কাজী সাইফুল ইসলাম এবং উপজেলা শিক্ষক সমিতির সভাপতি শামীম আহমেদ চৌধুরীও অতি দ্রুত ছিনাতাইকারীদের আইনের আওতায় আনার দাবী জানান।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম জানান, অতি দ্রুত এই ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করা হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !