Logo
শিরোনাম :

নবীগঞ্জে চাঁদাবাজির অভিযোগে যুবক গ্রেফতার

জাগো নিউজ
জাগো নিউজ : বৃহস্পতিবার, জুন ৪, ২০২০

image_pdfimage_print

করেসপন্ডেন্ট, জাগো নিউজ :: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় চাঁদাবাজির মামলায় দুলাল মিয়া (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। উপজেলার আউশকান্দি এলাকায় অবস্থিত গার্মেন্টস জে.আই.সি স্যুট লিমিটেডে চাঁদাবাজির অভিযোগে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত দুলাল মিয়া আউশকান্দি ইউনিয়নের দেওতৈল গ্রামের মছব্বির মিয়ার পুত্র। সে নিজেকে প্রায় সময়ই বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদের সহ সভাপতিসহ সরকার দল সমর্থিত বিভিন্ন সংগঠনের নেতা দাবী করে প্রচার করে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, প্রায় সময়ই দুলাল মিয়া নিজেকে শ্রমিক নেতা দাবী করে জে.আই.সি স্যুট লি: গার্মেন্টসে গিয়ে যে কোন ইস্যু নিয়ে শ্রমিক অস্তোষ ঘটানোর চেষ্টা ও অবৈধ সুবিধা আদায়ের চেষ্টা করতো।
মামলায় উল্লেখ করা হয়- সম্প্রতি দুলাল গার্মেন্টসের অফিসে গিয়ে জানতে চায় শ্রমিকদের বেতন ভাতা বাকী আছে কেন। এসময় গার্মেন্টস কর্তৃপক্ষ জানায় শ্রমিকদের বেতন ভাতা পরিশোধ করা হয়েছে। এক পর্যায়ে সে কর্তৃপক্ষের নিকট ১ লক্ষ টাকা চাঁদা দাবী করে। তার চাহিদা মতো চাঁদা না দিলে গার্মেন্টেসের এডমিন মশাহিদ চৌধুরীকে রাস্তায় পেলে পা কেটে নেয়ার হুমকি দেয়।
এরপর গত ১ জুন সোমবার সকালে দুলাল তার সহযোগীদের নিয়ে গার্মেন্টসে গিয়ে পূর্বে দাবীকৃত চাঁদা ১ লক্ষ টাকা দিতে বলে। গার্মেন্টস কর্তৃপক্ষ চাঁদা দিতে অস্বীকার করলে দুলাল গার্মেন্টসের এডমিন মুশাহীদকে মারপিট করে এবং গ্রাম থেকে তার লোকজনকে আসতে বলে। এ ঘটনায় নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন মুশাহীদ। এরই প্রেক্ষিতে থানার এসআই মৃদুল কুমার ভৌমিকের নেতৃত্বে একদল পুলিশ দুলালকে গ্রেফতার করে।
নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান জানান, চাঁদাবাজির মামলায় দুলালকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !