Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

নবীগঞ্জে চলন্ত বাসে শ্লীলতাহানি : সম্ভ্রম রক্ষায় শিক্ষার্থীর লাফ : ২জন আটক

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১

image_pdfimage_print

হবিগঞ্জের নবীগঞ্জে লাকী পরিবহনের চলন্ত বাসে কলেজে এক পড়ুয়া শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে বাস চালক রিয়াদ মিয়া (৪৫) ও বাসের হেলপার ইব্রাহিম খলিল রুবেল (৩৫) কে আটক করে উত্তম মাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা।

রবিবার (২৮ ফেব্রুয়ারী) দুপুরে নবীগঞ্জ শহরের ওসমানী রোডে বাসসহ ওই চালক- হেলপারকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

আটককৃত- বাস চলক রিয়াদ মিয়া ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার তুজারপুর গ্রামের মজিদ মিয়ার ছেলে ও হেলপার ইব্রাহিম খলিল রুবেল নরসিংদী জেলার পলাশ উপজেলার ইসাখালি গ্রামের রফিজ উদ্দিনের ছেলে ।

জানা যায়- গতকাল শনিবার (২৭ ফেব্রুয়ারী) সকালে নবীগঞ্জ পৌর এলাকার তিমিরপুর গ্রামে  বৃন্দাবন কলেজের অনার্স ১ম বর্ষে পড়ুয়া জনৈক শিক্ষার্থী কলেজে যাওয়ার উদ্দেশ্যে নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কের তিমিরপুর এলাকায় দাঁড়িয়ে ছিল। এসময় আজমিরীগঞ্জ-বানিয়াচং-হবিগঞ্জ-ঢাকা সড়কে যাতায়াতকারী ঢাকাগামী যাত্রীবাহী লাকী পরিবহনের ঢাকা মেট্রো (ব-১৫-৩৪৬৪) বাস তিমিরপুর দাঁড় করিয়ে ওই জনৈক শিক্ষার্থীকে গাড়িতে উঠায়।

পথিমধ্যে শিক্ষার্থীকে অশ্লীল ভঙ্গিতে নানা ধরনের তুচ্ছতাচ্ছিল্য করে ও  শ্লীলতাহানির চেষ্টা করে। বার বার গাড়ি থেকে নামিয়ে দেয়ার কথা বললেও বাস চালক ও হেলপার বাস না থামিয়ে ঢাকার দিকে  অগ্রসর হতে থাকে।  এক পর্যায়ে নিজেকে রক্ষা করতে চলন্ত বাস থেকে লাফ দেন ওই শিক্ষার্থী। পরে বাড়িতে এসে পরিবারের সদস্যদের বিষয়টি অবগত করেন। রবিবার (২৮ ফেব্রুয়ারী) দুপুরে নবীগঞ্জ শহরের ওসমানী রোডের আরজু হোটেলের সামনে স্থানীয় জনসাধারণ লাকী পরিবহনের ওই বাসসহ বাস চালক রিয়াদ ও হেলপার রুবেলকে আটক করে। পরে উত্তম মাধ্যম দিয়ে বাস চালক ও হেলপারকে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ বলেন- ‘‘শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে বাস চালক ও হেলপারকে আটক করা হয়েছে। ‘’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !