Logo

নবীগঞ্জে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : বৃহস্পতিবার, নভেম্বর ২৬, ২০২০

image_pdfimage_print

নবীগঞ্জ উপজেলার কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদের হল রুমে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ।

উপজেলা নির্বাহী অফিসার শেখ মহি উদ্দিন – এর সভাপতিত্বে ও উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ এ, কে, এম, মাকসুদুল আলমের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, ভাইস চেয়ারম্যান এড. গতি গোবিন্দ দাশ, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগমসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সহযোগিতায় ২০২০-২১ অর্থবছরে চলতি রবি মৌসুমে কৃষি পুনর্বাসন ও প্রণোদনা কর্মসূচির আওতায় নবীগঞ্জ উপজেলার ১৪৫৫ জন কৃষকের মাঝে ধান, গম, ভুট্টা, সূর্যমুখী, সরিষা, খেসারি, টমেটো, মরিচ বীজসহ ডিএপিও এবং এমওপি সার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী কৃষি ও কৃষকের উন্নয়নে আন্তরিকতার সাথে কৃষকের হাতে কৃষি উপকরণ পৌঁছে দিচ্ছেন। নতুন নতুন ফসল আবাদ করে উৎপাদন বৃদ্ধি পাবে বলে তিনি আশা প্রকাশ করেন।
তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী কৃষকরত্ন শেখ হাসিনার জন্য কৃষকদের নিকট দোয়া কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !