Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

নবীগঞ্জে ক্যান্সার আক্রান্ত মা-বোনকে নির্যাতন : যুবকের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : সোমবার, জুলাই ১২, ২০২১

image_pdfimage_print

বাবা মোস্তফা মিয়া মারা গেছেন বেশ আগে। ক্যান্সার আক্রান্ত মাকে নিয়ে বাবার বসত ভিটায় স্বল্প আয়ে বসবাস করছিলেন বোন। সেই বোন ও ক্যান্সার আক্রান্ত মাকে প্রায়শই মারধর ও গালিগালাজ করতেন বুলবুল। অবশেষে এমন ঘটনায় বুলবুল আহমেদ (২২) নামের ওই যুবককে মোবাইল কোর্ট পরিচালনা করে ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।

সোমবার (১২ জুলাই) বিকেলে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের শতক (কামারগাঁও) গ্রামে এঘটনা ঘটে। দণ্ডপ্রাপ্ত বুলবুল ওই গ্রামের মৃত মোস্তফা মিয়ার ছেলে।

জানা যায়, নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের শতক (কামারগাঁও) গ্রামের মৃত মোস্তফা মিয়ার ছেলে বুলবুল আহমেদ প্রায়শই ক্যান্সার আক্রান্ত মা ও বোনকে মারধর ও অকথ্য ভাষায় গালিগালাজ করতেন।

সোমবার (১২ জুলাই) বিকেলে ফের অসুস্থ মা ও বোনকে গালিগালাজ ও মারধর করেন বুলবুল। এঘটনায় স্থানীয় লোকজন ক্ষুব্দ হয়ে বুলবুলকে আটক করে রাখেন।

খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যান। পরে ক্যান্সার আক্রান্ত মা ও বোনকে মারধর ও গালিগালাজের দায়ে মোবাইল কোর্ট পরিচালনা করে বুলবুল আহমেদ (২২) কে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনার সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !