Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করা হবে – আবুল কাশেম চৌধুরী তাহিরপুর হানাদার মুক্তি দিবস পালিত নবীগঞ্জ পৌর নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগের বর্ধিত সভা : মনোনয়ন প্রত্যাশী ৮ জন বিশ্ব এইডস দিবস উপলক্ষে সিরাক বাংলাদেশের ভার্চুয়াল আলোচনা সভা ! ১৬ জানুয়ারি নবীগঞ্জসহ ৬১ পৌরসভার নির্বাচন ! গজনাইপুর ইউপি : চাল আত্মসাতের দায়ে মুকুল বরখাস্ত : ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরু নবীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন ২৯ ডিসেম্বর বানিয়াচংয়ে ভয়াবহ অগ্নিকান্ড : ১৪ টি দোকান পুড়ে ছাঁই এমপি আবু জাহিরকে তাক লাগানো সংবর্ধনা দিল গোপায়া ইউনিয়নবাসী হবিগঞ্জের সাথে সারা দেশের বাস চলাচল শুরু

নবীগঞ্জে এক শিশুকে শ্বাসরোধ করে হত্যা : চাচাতো ভাই পুলিশের খাঁচায়

ছনি চৌধুরী / ১২৯৬ বার পঠিত
জাগো নিউজ : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

নবীগঞ্জ উপজেলার ক্রাইমজোন খ্যাত দীঘলবাক ইউনিয়নে আমীর হামজা নামে (৩) শিশুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

এঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। তাৎক্ষণিক পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

(২ অক্টোবর) সোমবার রাত ৯টার দিকে উপজেলার দীঘলবাক ইউনিয়নের দাউদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়- সোমবার সন্ধ্যায় উপজেলার দীঘলবাক ইউনিয়নের দাউদপুর গ্রামের শিশু আমীর হামজাকে ডেকে নেয় হামজার চাচাতো ভাই জুনাইদ মিয়া (১৮)। হামজাকে জুনাইদ ডেকে নেয়ার পর থেকে হামজার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরে রাত ৯টায় জুনাইদ মিয়ার গাড়ির গ্যারেজ থেকে মুখবাধা অবস্থায় আমীর হামজাকে পড়ে থাকতে দেখেন। পরে দ্রুত তাকে নিকটবর্তাই একটি হাসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান,সেকেন্ড অফিসার এস আই সমীরণ চন্দ্র দাশসহকারে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

এদিকে সন্ধ্যায় হামজাকে ডেকে নেয়া তার চাচাতো ভাই জুনাইদের কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয় লোকজন জুনাইদকে আটক করে পুলিশের সোপর্দ করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী বলেন- “জাগো নিউজ”কে বলেন- প্রাথমিক ভাবে আমরা ধারণা করছি শিশু হামজাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে, হামজার চাচাতো ভাই জুনাইদকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়েছে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com