Logo
শিরোনাম :
প্রাইভেটকার ও পিকআপের সংঘর্ষ : দাদা-নাতি নিহত মেয়েকে লুকিয়ে রেখে অপহরণ মামলা: ১২ বছর পর উদ্ধার হবিগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় ৩ শিক্ষা প্রতিষ্ঠানকে সতর্ক শাহজালাল বিমানবন্দর থেকে ১২ কোটি টাকা সমমূল্যের বিদেশি মুদ্রাসহ আটক ১ নবীগঞ্জ কলেজে শিক্ষার্থীদের টাকা আত্মসাৎ : ফেঁসে যাচ্ছেন অধ্যক্ষসহ ১৮ জন ম্যাসেজ নিয়ে জটিলতা : নেই বিভ্রান্তি : দ্বিতীয় ডোজ গ্রহণ করছেন সাধারণ মানুষ দ্বিতীয় ডোজ না নিয়েও ৮৫৮ জন পেলেন টিকার সনদ নবীগঞ্জে দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ না করে সনদ গ্রহণ ! বাল্যবিয়ে : ম্যাজিস্ট্রেট দেখে পালালেন কনের মা-বাবা সিলেট-৩ আসনে উপ-নির্বাচন : বেশিরভাগ কেন্দ্র ফাঁকা

নবীগঞ্জে এক শিশুকে শ্বাসরোধ করে হত্যা : চাচাতো ভাই পুলিশের খাঁচায়

ছনি চৌধুরী
জাগো নিউজ : মঙ্গলবার, নভেম্বর ৩, ২০২০

নবীগঞ্জ উপজেলার ক্রাইমজোন খ্যাত দীঘলবাক ইউনিয়নে আমীর হামজা নামে (৩) শিশুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

এঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। তাৎক্ষণিক পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

(২ অক্টোবর) সোমবার রাত ৯টার দিকে উপজেলার দীঘলবাক ইউনিয়নের দাউদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়- সোমবার সন্ধ্যায় উপজেলার দীঘলবাক ইউনিয়নের দাউদপুর গ্রামের শিশু আমীর হামজাকে ডেকে নেয় হামজার চাচাতো ভাই জুনাইদ মিয়া (১৮)। হামজাকে জুনাইদ ডেকে নেয়ার পর থেকে হামজার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরে রাত ৯টায় জুনাইদ মিয়ার গাড়ির গ্যারেজ থেকে মুখবাধা অবস্থায় আমীর হামজাকে পড়ে থাকতে দেখেন। পরে দ্রুত তাকে নিকটবর্তাই একটি হাসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান,সেকেন্ড অফিসার এস আই সমীরণ চন্দ্র দাশসহকারে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

এদিকে সন্ধ্যায় হামজাকে ডেকে নেয়া তার চাচাতো ভাই জুনাইদের কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয় লোকজন জুনাইদকে আটক করে পুলিশের সোপর্দ করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী বলেন- “জাগো নিউজ”কে বলেন- প্রাথমিক ভাবে আমরা ধারণা করছি শিশু হামজাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে, হামজার চাচাতো ভাই জুনাইদকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !