Logo
শিরোনাম :
‘বন্ধু মহল ফাউন্ডেশন’ এর আত্মপ্রকাশ এমপি হাজী সেলিমের ছেলেসহ দুজনকে ১ বছরের কারাদণ্ড হাজী সেলিমের ছেলে র‌্যাব হেফাজতে নবীগঞ্জের বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনে রাজনৈতিক ও প্রশাসনের নেতৃবৃন্দ মায়ের লাশের পাশে নিশ্চুপ দাঁড়িয়ে থাকা শিশুটি নানির কাছে, ঘাতক অনিক কারাগারে নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান-মেম্বারসহ পাঁচজনের বিরুদ্ধে গনর্ধষণের অভিযোগে মামলা ! ‘যুবতী রাধে’র আসল মালিক কে? ছেলের হত্যাকারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশনে থাকবেন রায়হানের মা নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক

নবীগঞ্জে এক মাদক ব্যবসায়ীকে ১ বছর ৬ মাসের কারাদণ্ড

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ / ২৭৪ বার পঠিত
জাগো নিউজ : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের খুব খা(৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ১ বছর, ৬মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

মঙ্গলবার সকালে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ সাজা প্রদান করেন।

জানা যায়, গতকাল সোমবার রাতে খুব খা(৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে ৯পিস ইয়াবা ও গাজা,মাদক সেবনের বিভিন্ন সরঞ্জামসহ আটক করে স্থানীয় যুবসমাজ। পরে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের একদল পুলিশ তাকে আটক করে।

সোমবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত হলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন।  ভ্রাম্যমাণ আদালতে তাকে ১বছর ৬মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সত্যতা নিশ্চিত করে “জাগো নিউজ” কে -বলেন, সরকারের সাথে জনগণ তথা তরুণপ্রজন্ম যদি মাদকের বিরুদ্ধে এমন সাহসী হতে পারে তাহলে সমাজ থেকে অচিরেই মাদকের কড়াল আগ্রাসন বন্ধ করা যাবে। মাদকের বিরুদ্ধে সম্মিলিত প্রচেষ্টায় মাদকমুক্ত নবীগঞ্জ গড়ে তোলা সম্ভব।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !