Logo

নবীগঞ্জে এক মাদক ব্যবসায়ীকে ১ বছর ৬মাসের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট / ২০৩ বার পঠিত
জাগো নিউজ : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে নান্দু মিয়া(৫৫) নামে এক মাদক ব্যবসায়ীকে ১ বছর ৬ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়েছে। একই সাথে তাকে আরও ৫শ টাকা অর্থদ- প্রদান করা হয়েছে।

শুক্রবার বিকেলে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ দ-াদেশ প্রদান করেন।

জানা যায়, শুক্রবার বিকেলে নবীগঞ্জ পৌর শহরের সালামতপুর বাস স্ট্যান্ড এলাকা থেকে নান্দু মিয়া (৫৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে নবীগঞ্জ থানা পুলিশ। এসময় তার দেহ তল্লাশী করে ৪৫টি পুরিয়া গাজা জব্দ করা হয়। পরে আটককৃত মাদক ব্যবসায়ীকে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে হাজির করে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন সংশ্লীষ্ট আইনে ১ বছর ৬ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়। একই সাথে তাকে ৫শ টাকা অর্থদ- করা হয়।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন ভ্রাম্যমান আদালতের সত্যতা নিশ্চিত করেছেন।

 


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !