Logo
শিরোনাম :
স্কটিশ পার্লামেন্টে প্রথম বাংলাদেশী এমপি নির্বাচিত হলেন নবীগঞ্জের ফয়ছল চৌধুরী ইফতারির জন্য নবীগঞ্জের শরিফাকে ‘হত্যা’, স্বামী-শ্বাশুড়ি আটক নবীগঞ্জ পৌরসভায় ১৫শ অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী অর্থ সহায়তা বিতরণ বাউসা ইউনিয়নে ১৫শ মানুষের মাঝে ৪৫০ টাকা করে নগদ অর্থ সহায়তা বিতরণ আউশকান্দিতে ৫শ অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা বিতরণ নবীগঞ্জের দীঘলবাকে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ করলেন এমপি মিলাদ গাজী এক মুঠো হাসি’র উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি সম্পন্ন হবিগঞ্জ শহরে সাড়ে ৪ হাজার মানুষকে সরকারি সহায়তা প্রদান নবীগঞ্জে মুক্তিযোদ্ধা ও ২ প্রবাসীর ভূমি দখল করে পুকুর খননের অভিযোগ ! নবীগঞ্জে মাদকের আস্তানায় ইউএনও’র অভিযান : ৪ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

নবীগঞ্জে এক মহিলার গলাকাটা লাশ উদ্ধার

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ / ৮৫৬ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ২ আগস্ট, ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের করগাঁও গ্রামে নিজ ঘর থেকে ছালেমা বেগম (৪৫) নামে এক মহিলার গলাকাটা লাশ উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

এঘটনায় সন্দেভাজন হিসেবে বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছেন।

রবিবার ভোররাতে করগাঁও ইউনিয়নের করগাঁও গ্রামে ছালেমা বেগমের নিজ শয়ন কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত ছালেমা বেগম করগাঁও গ্রামের মিলন মিয়ার স্ত্রী।

এঘটনায় তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী,নবীগঞ্জ থানার ওসি মো. আজিজুর রহমান।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে প্রতিদিনের ন্যায় ছালেমা বেগম মেয়ে শান্তা বেগমকে নিয়ে একসাথে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন।

ভোর বেলা মেয়ে শান্তা বেগম মা ছালেমার গলা কাটা লাশ পড়ে থাকতে থেকে চিৎকার চেচামেচি শুরু করেন। তার আত্ম চিৎতারে স্থানীয়রা এসে গলাকাটা অবস্থায় ছালেমা বেগমকে দেখতে পান।

পরে পুলিশকে খবর দিলে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়।

নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান ‘জাগো নিউজ’কে বলেন, সার্কেল স্যারসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি,কয়েকজনকে সন্দেহভাজন হিসেবে জিজ্ঞাসাবাদ চলছে অবশ্যই খুব দ্রুত এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করা হবে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !