Logo
শিরোনাম :
নবীগঞ্জে চা-শ্রমিকদের মানববন্ধন শোক দিবসে ছাত্রছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ হ্যাকারদের কবলে জাগো নিউজের ফেসবুক পেইজ : বিভ্রান্ত না হওয়ার আহ্বান বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই!

নবীগঞ্জে এক মহিলার গলাকাটা লাশ উদ্ধার

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ
জাগো নিউজ : রবিবার, আগস্ট ২, ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের করগাঁও গ্রামে নিজ ঘর থেকে ছালেমা বেগম (৪৫) নামে এক মহিলার গলাকাটা লাশ উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

এঘটনায় সন্দেভাজন হিসেবে বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছেন।

রবিবার ভোররাতে করগাঁও ইউনিয়নের করগাঁও গ্রামে ছালেমা বেগমের নিজ শয়ন কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত ছালেমা বেগম করগাঁও গ্রামের মিলন মিয়ার স্ত্রী।

এঘটনায় তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী,নবীগঞ্জ থানার ওসি মো. আজিজুর রহমান।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে প্রতিদিনের ন্যায় ছালেমা বেগম মেয়ে শান্তা বেগমকে নিয়ে একসাথে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন।

ভোর বেলা মেয়ে শান্তা বেগম মা ছালেমার গলা কাটা লাশ পড়ে থাকতে থেকে চিৎকার চেচামেচি শুরু করেন। তার আত্ম চিৎতারে স্থানীয়রা এসে গলাকাটা অবস্থায় ছালেমা বেগমকে দেখতে পান।

পরে পুলিশকে খবর দিলে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়।

নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান ‘জাগো নিউজ’কে বলেন, সার্কেল স্যারসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি,কয়েকজনকে সন্দেহভাজন হিসেবে জিজ্ঞাসাবাদ চলছে অবশ্যই খুব দ্রুত এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !