Logo

নবীগঞ্জে ঈদের দিন নৌকা ডুবে প্রাণ গেল ২ কিশোরীর

মতিউর রহমান মুন্না
জাগো নিউজ : শনিবার, আগস্ট ১, ২০২০

নবীগঞ্জে ঈদের দিন বিলে ঘুরতে গিয়ে নৌকা ডুবে ২ কিশোরীর করুণ মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুরে নবীগঞ্জ সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামের গজাইরা নামক এক বিলে এ ঘটনাটি ঘটে। ঘটনার পরই ময়নাতদন্তের ঝামেলা এড়াতে প্রশাসনকে অবগত না করেই দাফন করেছেন লাশ দুটি। ঈদের দিনে একই গ্রামের ২ শিশুর মর্মান্তিক মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় সূত্রে জানা যায়,  ঈদের দিন আনন্দ করতে নবীগঞ্জ সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামের মনাই মিয়ার মেয়ে পপি আক্তার (১০) ও একই গ্রামের সালাম মিয়ার মেয়ে মনি আক্তার (১০)সহ তারা পাঁচ জন শিশু মিলে পাশ্ববর্তী মান্দারকান্দি গ্রামে তাদের আত্মীয়ের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে একটি নৌকায় উঠে। রওয়ানা দেয়ার পর গজারিয়া বিলে যাওয়ার এক পর্যায়ে নৌকাটি গভীর পানিতে ডুবে যায়।
এর কিছুক্ষণ পর ওই জনৈক এক লোক দেখতে পান বিলে সাঁতরে তীরে উঠার চেষ্টা করছেন কয়েক শিশু। তিনি দ্রুত এগিয়ে এসে অনেক খোঁজাখুঁজি করে ২ জনকে পানি থেকে মৃত অবস্থায় ও বাকিদের জীবিত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হন।

লাশগুলো বাড়িতে নিয়ে আসার পর তাদের পরিবারে নেমে আসে কান্না-আর্তনাদের রোল। স্বজনদের আহাজারিতে এলাকার আকাশ-বাতাস ভারী হয়ে যায়।  দুই শিশুর এমন মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে ময়না তদন্তের ঝামেলা এড়াতে তাৎক্ষণিকভাবে লাশগুলো দাফন করা হয়েছে বলে জানা গেছে। পরিবারের লোকজনই হাসপাতালে নিয়েই মৃত্যু নিশ্চিত হয়েছে বলে লাশ গুলো দাফন করেন। নিহতদের স্বজন ও স্থানীয় লোকজনের সাথে আলাপকালে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

নবীগঞ্জ থানা পুলিশ বলছে- ঘটনাটি কেউ জানায়নি, তারা এ ব্যাপারে অবগত নয়, তবে খোঁজ খবর নিয়ে দেখছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !