Logo
শিরোনাম :
করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় হবিগঞ্জ জেলা তাঁতলীগের দোয়া ও মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় জেলা তাঁতলীগ সভাপতির উদ্যোগে মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় যুবলীগ নেতার উদ্যোগে দোয়া মাহফিল হবিগঞ্জের রশিদপুর গ্যাসফিল্ডে অগ্নিকাণ্ড পানিতে ডুবে শিশুর প্রাণহানি মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক ব্যক্তিকে কারাদণ্ড পিকআপ ভ্যান কেড়ে নিল ছাত্রলীগ নেতার প্রাণ করোনা ভাইরাস : শনাক্তের নতুন রেকর্ড : মৃত্যু ৬৩ ‘শিশুবক্তা’ রফিকুল মাদানীকে আটক করেছে র‌্যাব নবীগঞ্জে বিএনপি নেতা নুরুল আমিনের বিরুদ্ধে জলমহাল নিয়ে চাঁদাবাজির অভিযোগ !

নবীগঞ্জে ইউপি সদস্যসহ ২ জন গ্রেফতার

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ / ২৫১ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১

টাকা আত্মসাতের অভিযোগে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের ৯নং ওয়ার্ড এ সদস্য উস্তার মিয়া সহ ২জনকে ডিবি পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

জানাযায়, মঙ্গলবার সন্ধায় ঢাকা- সিলেট মহা সড়কের আউশকান্দি মাদ্রাসা পয়েন্ট থেকে রায়পুর গ্রামের মৃত হাজি রমিজ মিয়ার পুত্র ইউপি সদস্য উস্তার মিয়া (৭০) ও তার ভাতিজা শাহিন মিয়া (৪৫)কে ডিবি পুলিশ আটক করে। আটককৃত ২ব্যক্তিকে বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। ইউপি সদস্য উস্তার মিয়া গ্রেফতারের খবরে নবীগঞ্জ উপজেলা সহ আউশকান্দি বিভিন্ন চা- স্টলে আলোচনার পাশাপাশি নানা সমালোচনার ঝড় বইছে।

এ ব্যাপারে ডিবি পুলিশের ওসি আল আমিন এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আটককৃতদের বিরুদ্ধে পাওনা টাকা আত্মসাত সহ প্রতারণার বিভিন্ন অভিযোগ রয়েছে। এতোদিন তারা আত্মগোপনে ছিল। আমরা তাদের খোঁজ পেয়ে তাৎক্ষণিকভাবে তাদেরকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করি। বৃহস্পতিবার আসামীদের পক্ষ থেকে জামিন চাওয়া হলে বিজ্ঞ আদালত তাদের জামিন নামঞ্জুর করেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !