Logo
শিরোনাম :
নবীগঞ্জ কলেজের অধ্যক্ষ ও কর্মচারী অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে ফুঁসে উঠেছে শিক্ষার্থীরা করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় হবিগঞ্জ জেলা তাঁতলীগের দোয়া ও মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় জেলা তাঁতলীগ সভাপতির উদ্যোগে মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় যুবলীগ নেতার উদ্যোগে দোয়া মাহফিল হবিগঞ্জের রশিদপুর গ্যাসফিল্ডে অগ্নিকাণ্ড পানিতে ডুবে শিশুর প্রাণহানি মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক ব্যক্তিকে কারাদণ্ড পিকআপ ভ্যান কেড়ে নিল ছাত্রলীগ নেতার প্রাণ করোনা ভাইরাস : শনাক্তের নতুন রেকর্ড : মৃত্যু ৬৩ ‘শিশুবক্তা’ রফিকুল মাদানীকে আটক করেছে র‌্যাব

নবীগঞ্জে অবৈধ কারেন্ট জাল জব্দ, জেল-জরিমানা

মতিউর রহমান মুন্না / ৫৯৫ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

নবীগঞ্জে ২৫ কেজি অবৈধ কারেন্ট জাল জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় অবৈধ জাল বিক্রির দায়ে এক ব্যবসায়ীকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা করা হয়। বৃহস্পতিবার দুপুরে নবীগঞ্জের শহরের ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন। পরে জব্দকৃত জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। দণ্ডাদেশ প্রাপ্ত ব্যবসায়ী নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের কামালপুর গ্রামের গুমজর আলীর পুত্র আব্দুল আলী।
নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল জানান, নবীগঞ্জ শহরের মাছ বাজার এলাকায় অবৈধ কারেন্ট জাল বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিনের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। আলী স্টোর নামক ওই দোকানের পেছনে তার নিজ বাসভবনে গোপনে কারেন্ট জাল রেখে গোপনে বিক্রি করে এমন তথ্য পাওয়া যায়। অভিযানে ওই দোকান থেকে প্রায় সাড়ে ১২ কেজি কারেন্ট জাল উদ্ধার করা হয়। এমন অপরাধের দায়ে ওই ব্যবসায়ীকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং ১০ হাজার টাকা অর্থদন্ড দেওয়া  হয়। বাকি জালগুলো রাস্তার পাশে এক দোকান থেকে উদ্ধার করা হয়, অভিযানের খবর পেয়ে পালিয়ে যায় দোকানদার। জব্দকৃত জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !