Logo

নবীগঞ্জের শিক্ষক দম্পতির ছেলে রাহি চান্স পেলেন রংপুর মেডিকেল কলেজে

জাগো নিউজ
জাগো নিউজ : রবিবার, এপ্রিল ১০, ২০২২

image_pdfimage_print

আশরাফুল ইসলাম, নবীগঞ্জ : নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের রিদুয়ানুর রহমান রাহি এমবিবিএস ২০২১-২২ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।

গত ৫ এপ্রিল মেডিকেলের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ হয়। রিদুয়ানুর রহমান রাহী রংপুর মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন। রাহী নবীগঞ্জ উপজেলার পানিউমদা রাগিব রাবেয়া স্কুল এন্ড কলেজ থেকে ২০১৬ সালে জেএসসি পরীক্ষায় জিপিএ -৫ পেয়ে উত্তীর্ণ হন । পরে সিলেট জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে ২০১৯ সালে এসএসসিতে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হন। এইচএসসিতে ঢাকা নটর ডেম কলেজ থেকে ২০২১ সালে জিপিএ-৫ পান রাহি।

রিদুয়ানুর রহমান রাহী পিতা মোঃ মিজানুর রহমান ও মাতা নিলুফার ইয়াসমিন ও রাগিব রাবেয়া স্কুল এন্ড কলেজে দীর্ঘদিন যাবত শিক্ষকতা পেশায় কর্মরত আছেন। রাহীর ছোট ২ ভাই ১ জন সিলেট জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে অধ্যায়নরত। আরেকজন দি মাডার্ন কে,জি এন্ড প্রি- ক্যাডেট স্কুলে অধ্যায়নরত।

রিদুয়ানুর রহমান রাহি জাগো নিউজকে বলেন, আমার বাবা, মা শিক্ষক এবং শিক্ষিকা হওয়াতে অনেক বন্ধুরাই ভাবে যে আমার হয়তো অন্যদের থেকে পড়াশোনার চাপ থাকে বেশি, কিন্তু এইরকম মোটেও নয়, পড়াশোনার বিষয়ে মা-বাবার কোনো চাপ কখনোই ছিল না। বাবা-মা’র ভালোবাসার বন্ধুসুলভ আচরণ পড়ালেখার বাইরে আমি চিন্তা করতে পারিনি।
রাহী বলেন- আত্মীয়-স্বজনসহ সবাই খুশি। ভবিষ্যতে ভালো ডাক্তারের হওয়ার পাশাপাশি ভালো মানুষ হয়ে মানুষের সেবায় নিয়োজিত থাকতে চাই। তিনি সকলের কাছে দোয়া চান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !