Logo
শিরোনাম :
‘বন্ধু মহল ফাউন্ডেশন’ এর আত্মপ্রকাশ এমপি হাজী সেলিমের ছেলেসহ দুজনকে ১ বছরের কারাদণ্ড হাজী সেলিমের ছেলে র‌্যাব হেফাজতে নবীগঞ্জের বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনে রাজনৈতিক ও প্রশাসনের নেতৃবৃন্দ মায়ের লাশের পাশে নিশ্চুপ দাঁড়িয়ে থাকা শিশুটি নানির কাছে, ঘাতক অনিক কারাগারে নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান-মেম্বারসহ পাঁচজনের বিরুদ্ধে গনর্ধষণের অভিযোগে মামলা ! ‘যুবতী রাধে’র আসল মালিক কে? ছেলের হত্যাকারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশনে থাকবেন রায়হানের মা নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক

নবীগঞ্জের নয়া ইউএনও শেখ মহি উদ্দিন

মতিউর রহমান মুন্না / ৭১২ বার পঠিত
জাগো নিউজ : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল বাংলাদেশ দূতাবাস এথেন্স গ্রীসের প্রথম সচিব (শ্রম) হিসেবে পদায়ন হয়েছেন। সম্প্রতি বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রেষণ-১ অধিশাখার উপসচিব মোহাম্মদ আবুল কালাম আজাদ স্বাক্ষরিত এক পত্রে এ প্রজ্ঞাপন জারী করা হয়। নবীগঞ্জে যোগদানের পর থেকে সততা ও কর্মদক্ষতায় আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন ইউএনও বিশ্বজিত কুমার পাল।
নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে প্রায় ৭ মাস দায়িত্ব পালনকালে মেধা, পরিশ্রম সততা ও কর্মদক্ষতা দিয়ে মনজয় করেছেন নবীগঞ্জবাসীর। মঙ্গলবার সকালে নবীগঞ্জ উপজেলা পরিষদের পক্ষ থেকে বিদায়ী শুভেচ্ছা দেয়া হয় বিশ্বজিত কুমার পালকে।
এদিকে, নবীগঞ্জে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে শেখ মহি উদ্দিন যোগদান করেছেন।

বুধবার থেকে দায়ীত্বভার গ্রহণ করবেন। এর আগে তিনি কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়ীত্বরত ছিলেন। পরে সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বদলী করা হয়। গত ১৫ জুলাই সিলেট সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে বিভাগীয় কমিশনার মোঃ মশিউর রহমান (এনডিসি) এর সাক্ষরিত এক পজ্ঞাপনে শেখ মহিউদ্দিনকে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলী করা হয়। নবীগঞ্জ উপজেলার সার্বিক কার্যক্রম এগিয়ে নিতে ও দায়িত্ব পালনের সকলের সহযোগিতা কামনা করেছেন শেখ মহিউদ্দিন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !