Logo

নবীগঞ্জের জাহির হত্যা মামলার ৭০ আসামীর জামিন আবেদন বাতিল : কারাগারে প্রেরণ

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : সোমবার, সেপ্টেম্বর ২৮, ২০২০

image_pdfimage_print

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের বাশডর (দেবপাড়া) গ্রামের জাহির আলী হত্যা মামলার ৭০জন আসামীর জামিন নামঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত । মামলায় ৯২ জন আসামীর মধ্যে ৭০জনের জামিন নামঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন। অপর আসামীরা পলাতক রয়েছে।

সোমবার দুপুরে অতিরিক্ত সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহিনুর আক্তারের আদালতে আসামীরা হাজির হয়ে জামিন আবেদন করেন। এসময় বাদী পক্ষের আইনজীবী এডভোকেট সুলতান মাহমুদ ও জেলা এডভোকেট সমিতির সভাপতি বদরু মিয়া (বদরুল) আসামীদের জামিন নামঞ্জুর করার জন্য যুক্তি উপস্থাপন করেন। এসময় বিজ্ঞ বিচারক শাহিনুর আক্তার বাদী-বিবাদী পক্ষের আইনজীবীর বক্তব্য শুনে আসামীদের জামিন নামঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

জানা যায়- গত (১৬ জুলাই) নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের বাশডর (দেবপাড়া) গ্রামের বিজনা নদীর জমহাল নিয়ে বিরোধকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষে বৃদ্ধ জাহির আলীকে (৭৫) খুন হন । এ ঘটনায় নিহতের ছেলে আরস আলী বাদী হয়ে ৯৩ জনের নাম উল্লেখ করে গত ১৭ জুলাই নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বাদী পক্ষের আইনজীবী এডভোকেট সুলতান মাহমুদ বলেন, বিজ্ঞ বিচারক আমাদের বক্তব্য শুনে সন্তুষ্ট হয়ে আসামীদের জামিন নামঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !