Logo
শিরোনাম :
নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান-মেম্বারসহ পাঁচজনের বিরুদ্ধে গনর্ধষণের অভিযোগে মামলা ! ‘যুবতী রাধে’র আসল মালিক কে? ছেলের হত্যাকারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশনে থাকবেন রায়হানের মা নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক নিং চেন নাকি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নার্স! সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিমকোর্টের জ্যেষ্ঠ আইনজীবী রফিক-উল হক আর নেই ভাল নেই হবিগঞ্জ ইসলামিয়া এতিমখানার ছোট্ট শিশুরা গ্রীসে নবীগঞ্জের এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু, পরিবারের দাবী পরিকল্পিত হত্যা নবীগঞ্জে জাতীয় পার্টির উদ্যেগে উপজেলা দিবস পালিত

নবীগঞ্জের জাহির হত্যা মামলার ৭০ আসামীর জামিন আবেদন বাতিল : কারাগারে প্রেরণ

স্টাফ করেসপন্ডেন্ট / ৩৩৯ বার পঠিত
জাগো নিউজ : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের বাশডর (দেবপাড়া) গ্রামের জাহির আলী হত্যা মামলার ৭০জন আসামীর জামিন নামঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত । মামলায় ৯২ জন আসামীর মধ্যে ৭০জনের জামিন নামঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন। অপর আসামীরা পলাতক রয়েছে।

সোমবার দুপুরে অতিরিক্ত সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহিনুর আক্তারের আদালতে আসামীরা হাজির হয়ে জামিন আবেদন করেন। এসময় বাদী পক্ষের আইনজীবী এডভোকেট সুলতান মাহমুদ ও জেলা এডভোকেট সমিতির সভাপতি বদরু মিয়া (বদরুল) আসামীদের জামিন নামঞ্জুর করার জন্য যুক্তি উপস্থাপন করেন। এসময় বিজ্ঞ বিচারক শাহিনুর আক্তার বাদী-বিবাদী পক্ষের আইনজীবীর বক্তব্য শুনে আসামীদের জামিন নামঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

জানা যায়- গত (১৬ জুলাই) নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের বাশডর (দেবপাড়া) গ্রামের বিজনা নদীর জমহাল নিয়ে বিরোধকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষে বৃদ্ধ জাহির আলীকে (৭৫) খুন হন । এ ঘটনায় নিহতের ছেলে আরস আলী বাদী হয়ে ৯৩ জনের নাম উল্লেখ করে গত ১৭ জুলাই নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বাদী পক্ষের আইনজীবী এডভোকেট সুলতান মাহমুদ বলেন, বিজ্ঞ বিচারক আমাদের বক্তব্য শুনে সন্তুষ্ট হয়ে আসামীদের জামিন নামঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

 


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !