Logo

নবীগঞ্জের জাহান হত্যা মামলার পলাতক আসামী জাকির কুমিল্লায় গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শনিবার, মে ২১, ২০২২

image_pdfimage_print

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার লোগাঁও গ্রামের জাহান হত্যা মামলায় জাকির হোসেন (২৫) নামে এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব।

শুক্রবার (২০ মে) রাত ১১টায় র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. লুৎফুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

গ্রেফতারকৃত জাকির হোসেন নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের লোগাঁও গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

র‍্যাব ও মামলার এজাহার সূত্রে জানা যায়- উপজেলার গজনাইপুর ইউনিয়নের লোগাঁও গ্রামের জব্বার মিয়ার ছেলে সৈরত-সিরাজ গংদের সাথে গত ৩০ এপ্রিল পার্শ্ববর্তী চুনু মিয়ার ধান খেতে কলম গাছ হেলে পড়াকে কেন্দ্র করে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ১ম দফায় দু’পক্ষের লোকজনের মাঝে সংঘর্ষ হয়।

পরবর্তীতে সন্ধ্যার পর আবারোও সংঘর্ষে জড়িয়ে পড়ে উভয় পক্ষ। এতে গুরুতর আহত হয় জাহান ও তার পিতা আঃ ওয়াহিদ। এসময় স্থানীয় লোকজন আশংকাজনক অবস্থায় জাহানকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য সিলেটস্থ নুরজাহান হাসপাতালে ভর্তি করা হয় জাহানকে । সেখানে আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণ রাখা হয়। এ ঘটনায় মঙ্গলবার (৩ মে) জাহানের চাচা আব্দুল কাইয়ুম বাদী হয়ে জব্বার মিয়া, সজ্জাত মিয়া, সিরাজ, জাকির, সৈরত মিয়া, সুমন মিয়া, সাহেব আলীর নাম উল্লেখ করে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
এদিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (৫ মে) জাহান মারা যায়।

এঘটনার পর থেকে আত্মগোপনে চলে যায় আসামীরা। এরপর বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশ হলে আসামীদের ধরতে তৎপরতা চালায় আইনশৃঙ্খলা বাহিনী।

র‍্যাব জানায়- বৃহস্পতিবার (১৯ মে) বিকেলে র‍্যাব-৯ ও র‍্যাব-৭ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার চান্দিনা থানার মাধাইয়া এলাকায় অভিযান চালিয়ে জাহান হত্যা মামলার ৩নং আসামী জাকির হোসেন (২৫)কে গ্রেফতার করা হয়। পরে গ্রেফতারকৃত জাকির হোসেনকে নবীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !