Logo
শিরোনাম :
আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার খোয়াই নদীর সীমানা নিশ্চিত করণ ও দখল-ভরাট উচ্ছেদের দাবীতে স্বারকলিপি প্রদান নবীগঞ্জের পানিউমদায় ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত ইনাতগঞ্জের আছাবুরের নজর নৌকায় ! হবিগঞ্জে আলুর বাজার নিয়ন্ত্রণে অভিযান হবিগঞ্জ প্রেসক্লাবে প্রেস কাউন্সিলের বই প্রদান

নবীগঞ্জের করোনা আপডেট: মোট আক্রান্ত ২৭, সুস্থ ১৮

মতিউর রহমান মুন্না / ৫২৫ বার পঠিত
জাগো নিউজ : শনিবার, ১৩ জুন, ২০২০

নবীগঞ্জ উপজেলায় শিক্ষক, ব্যাংকার, স্বাস্থ্যকর্মী, শ্রমিকসহ মোট আক্রান্তের সংখ্যা ২৭। এর মধ্যে ১৮ জন সুস্থ হয়েছেন।
স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, এ পর্যন্ত১১ জন পর্যন্ত স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মোট ৬১৪ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা ও সিলেট ল্যাবে পাঠানো হয়েছে। নেগেটিভ রিপোর্ট এসেছে ৪৬৬ জনের ও পজিটিভ রিপোর্ট এসেছে ২৫ জনের।
এ ছাড়া পৃথক ২ ব্যক্তি তারা নবীগঞ্জের বাসিন্দা হলেও একজনে সিলেট ল্যাবে ও অপর জনে মৌলভীবাজারে গিয়ে নিজ উদ্যোগে পরীক্ষা করালে তাদের পজিটিভ রিপোর্ট আসে। সব মিলিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা- ২৭। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৮ জন।

এদিকে আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সোনালী ব্যাংক শাখার কর্মকর্তা ২ জন, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, কয়েক জন স্বাস্থ্য কর্মী, নারায়নগঞ্জ ফেরত গার্মেন্টস শ্রমিকসহ মোট ২৭জন । এর মধ্যে এক শিশুও রয়েছে।

জাগো নিউজের সাথে আলাপকালে তথ্যটি নিশ্চিত করেছেন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ।

 

ভিডিও:

নবীগঞ্জ কি লকডাউন হবে? জনমনে বিভ্রান্তি। ব্যবসায়ীরা কি স্বাস্থ্যবিধি মানছেন? মাস্ক না পড়লে কি সাজাই বা হবে ? সব প্রশ্নের…

Posted by Jago News – জাগো নিউজ on Friday, June 12, 2020


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !