Logo

নবজাতক শিশু সন্তানকে নিয়ে বাবা কামরানের কবরের পাশে শিপলু

করেসপন্ডেন্ট,সিলেট
জাগো নিউজ : বুধবার, আগস্ট ৫, ২০২০

বদর উদ্দিন আহমদ কামরান চলে গেছেন না ফেরার দেশে। বাবাকে হারিয়ে আরমান আহমদ শিপলু পেয়েছেন আরেক ‘বাবা’কে। তার কোলজুড়ে এসেছে ফুটফুটে এক সন্তান। সেই সন্তানের নামের সাথেও যুক্ত আছে ‘কামরান’ নামটি। আজ বুধবার হাসপাতাল থেকে ফেরার পথে নবজাতক সন্তানকে নিয়ে বাবার কবরের পাশে গিয়েছিলেন শিপলু। ভালোবাসা আর আবেগ থেকেই সেখানে ছুটে যান তিনি।

গেল ৩ আগস্ট ফেসবুকে নিজের আইডি থেকে ডা. আরমান আহমদ শিপলু একটি পোস্ট দেন। উপরে বাবা বদর উদ্দিন আহমদ কামরানের সাথে আর নিচে সদ্যোজাত সন্তানের সাথে নিজের ছবি দিয়ে ক্যাপশনে তিনি লিখেন, ‘বাবা….সবার দোয়া ও আশির্বাদ কামনা করছি।’

নিজের বাবা হওয়ার খবর এভাবেই দিয়েছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্যবিষয়ক সম্পাদক আরমান আহমদ শিপলু। তিনি বাবার নামের অংশ যুক্ত করে সন্তানের নাম রেখেছেন মো. আরশান আহমদ কামরান।

আজ বুধবার সকালে স্ত্রী ফারহানা আরমান ও ছেলে আরশান আহমদ কামরানকে নিয়ে হাসপাতাল থেকে বাসায় ফেরেন শিপলু। পথিমধ্যে ছেলেকে নিয়ে তিনি নগরীর মানিকপীর টিলাস্থ বদর উদ্দিন আহমদ কামরানের কবরের পাশে যান। সেখানে কিছু সময় অবস্থান করেন তিনি। এরপর ফেরেন বাসায়।

এ প্রসঙ্গে আরমান আহমদ শিপলু সিলেটভিউকে বলেন, ‘বাবার প্রতি ভালোবাসা, ভালোলাগা থেকে, আবেগ থেকে এটা করেছি। আজ যদি বাবা বেঁচে থাকতেন, তবে আমার সন্তানকে নিয়ে তাঁর আনন্দ সবচেয়ে বেশি হতো।’

প্রয়াত বদর উদ্দিন আহমদ কামরানের রুহের শান্তির জন্য দোয়া কামনা করেছেন শিপলু।

প্রসঙ্গত, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গেল ১৫ জুন মারা যান সাবেক সিটি মেয়র, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য, মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান। পরদিন তাঁকে সিলেটে সমাহিত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !