Logo
শিরোনাম :
দেবপাড়া ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেতে হাড্ডাহাড্ডি লড়াই : প্রচারনায় স্বতন্ত্র প্রার্থী গ্রিসে বাংলাদেশিদের অপ্রত্যাশিত মৃত্যু বাড়ছে, বেশির ভাগ মৃত্যুর কারণ হার্ট অ্যাটাক, স্ট্রোক দেবপাড়া ইউপিতে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফের দলীয় ফরম দাখিল নবীগঞ্জে যুবকের লাশ উদ্ধার, খুলছে না রহস্যের জট! দুইগ্রামের সাথে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল শরীফ হুদার মতবিনিময় নবীগঞ্জে পূজা মন্ডপে পূজারী ও মাদ্রাসা ছাত্রদের সংঘর্ষ : ওসিসহ আহত ২০ গ্রিসে ১৭ অক্টোবরের পরিবর্তে আগামী ২৪ অক্টোবর ‘বাংলাদেশ উৎসব ২০২১’ নবীগঞ্জসহ ১ হাজার ৭টি ইউনিয়নে ভোট ২৮ নভেম্বর বৃহস্পতিবার থেকে স্কুল শিক্ষার্থীদের পরীক্ষামূলক টিকা দেয়া হবে ৫০ মামলায় বাবা-মা জিম্মায় ৭০ শিশু

ধর্মপাশায় হয়রানি ও গ্রেফতার বন্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা

করেসপন্ডেন্ট,ধর্মপাশা
জাগো নিউজ : বুধবার, জানুয়ারি ২০, ২০২১

সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন ও তার ছোট ভাই ধর্মপাশা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকনের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ষড়যন্ত্র ও দলীয় নেতাকর্মীদের হয়রানি মূলক গ্রেফতার বন্ধের প্রতিবাদে সুনামগঞ্জের ধর্মপাশায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১১টার দিকে উপজেলা পরিষদের সামনের সড়কে এ কর্মসূচির আয়োজন করেন উপজেলা আওয়ামীলীগ।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফখরুল ইসলামের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক শামীম আহমদ বিলকিসের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আইনজীবী আব্দুল হাই তালুকদার, সেলবরষ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহ আলাউদ্দিন, উপজেলা শ্রমীকলীগের সভাপতি সাফায়াত হোসেন লিটন, জয়শ্রী ইউপি চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী, সুখাইড় রাজাপুর উত্তর ইউপি চেয়ারম্যান ফরহাদ আহমেদ, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আইনজীবী ইকরাম হোসেন, ছাত্রলীগ সভাপতি দেলোয়ার হোসেন প্রমুখ।

উল্লেখ্য গত (৭ জানুয়ারী) বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার সুনই জলমহালে হামলা অগ্নিসংযোগ ও এক জেলেকে গলা কেটে হত্যার ঘটনায় ওইদিনেই ২৩জনকে আটক করে পুলিশ। পরে তাদের মধ্যে দুজন অপ্রাপ্তবয়স্ক থাকায় তাদেরকে ছেড়ে দিয়ে ২১জনকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। পরে শনিবার স্থানীয় সাংসদসহ ৬৩জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করা হলে মালমা না নেয়ার অভিযোগ উঠে ওসি দেলোয়ার হোসেনের বিরুদ্ধে। হত্যাকা-ের ৩দিন পর রোববার পুলিশ নিজেই বাদি হয়ে মামলা রুজু করে ওইদিনেই ডিবি পুলিশের সহায়তায় ৩জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়। ৫৪ ধারায় গ্রেফতার হওয়া ২১ জনের মধ্যে ১৭ জনকে অব্যাহতি দিয়ে বাকিদের মামলায় আসামী করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !