Logo
শিরোনাম :
নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক নিং চেন নাকি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নার্স! সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিমকোর্টের জ্যেষ্ঠ আইনজীবী রফিক-উল হক আর নেই ভাল নেই হবিগঞ্জ ইসলামিয়া এতিমখানার ছোট্ট শিশুরা গ্রীসে নবীগঞ্জের এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু, পরিবারের দাবী পরিকল্পিত হত্যা নবীগঞ্জে জাতীয় পার্টির উদ্যেগে উপজেলা দিবস পালিত দুর্গাপূজা উপলক্ষে যুক্তরাজ্য বিএনপি নেতা বাবুল চৌধুরীর শুভেচ্ছা বাণী জোড়া খুনের রহস্য উদঘাটন: ‘উচিত শিক্ষা দিতে গিয়ে পাল্টাপাল্টি খুন’ আজমিরীগঞ্জে পূজায় বরাদ্দ সরকারি চাল গুদামে রেখেই পূজা উদযাপন কমিটির নেতার বাণিজ্য

দুই বাংলার প্রতিযোগীদের নিয়ে এটিএন বাংলার রিয়েলিটি শো

বিনোদন ডেস্ক / ২২৬ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ১০ জুন, ২০২০

লকডাউনের দিনগুলোতে নতুন রিয়েলিটি শোয়ের আয়োজন করছে বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলা। সংগীত, নৃত্য ও একক অভিনয় বিষয়ক এ প্রতিযোগিতার নাম ‌‘সাউথ এশিয়ান ডান্স কম্পিটিশন ও আগামীর তারকা’। এতে অংশ নেবেন ভারত ও বাংলাদেশের বাংলা ভাষী প্রতিযোগীরা।

ঘরবন্দি জীবনে সুপ্ত প্রতিভা বিকাশে মেতে ওঠার জন্য এই আয়োজন করছে এটিএন মিডিয়া কমিউনিকেশন। ৮ জুন এটিএন বাংলা কার্যালয়ে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হয়েছে। অনুষ্ঠানে প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন আয়োজনের প্রধান সমন্বয়ক ও এটিএন এমসিএল-এর সিইও সাজেদুর রহমান মুনিম। প্রতিযোগিতা উদ্বোধন করেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। জানানো হয়, এটি দেশে প্রথমবারের মতো অনুষ্ঠিতব্য দুই বাংলার যৌথ আয়োজন।

এই প্রতিযোগিতা থেকে যেসব শিল্পী বেরিয়ে আসবেন, তাদের বিভিন্ন প্ল্যাটফর্মে কাজ করার সুযোগ করে দেবে এটিএন বাংলা। এছাড়াও তাদের জন্য থাকবে আকর্ষণীয় পুরস্কার। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কণ্ঠশিল্পী ফাতেমা তুজ জোহরা, নৃত্যশিল্পী নিলুফার ওয়াহিদ পাপড়ি, সোহেল রহমান, নির্মাতা নার্গিস আক্তার, মুরাদ পারভেজ, মাসুম শাহরিয়ার, অভিনেত্রী সুমনা সোমা ও বিউটিশিয়ান ফারনাজ আলম। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন শফিউল আলম বাবু।

আরও জানানো হয়, প্রতিযোগিতায় একক সংগীত, নৃত্য ও একক অভিনয় বিভাগে ১০-১৮ ও ১৯-৩০ বয়স ক্যাটাগরির দু’টি বিভাগে প্রতিযোগীরা অংশগ্রহণ করতে পারবেন। আগ্রহীদের আগামী ২০ জুন মধ্যে নিজের গাওয়া পূর্ণাঙ্গ একক সংগীত, একক অভিনয় অথবা একক নৃত্যের দুটি করে চার মিনিটের ভিডিওসহ রেজিস্ট্রেশন করতে হবে। এগুলো পাঠানো যাবে fidafbd@gmail.com এই ঠিকানায়


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !