Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

মতিউর রহমান মুন্না, এথেন্স (গ্রিস)
জাগো নিউজ : বুধবার, জুলাই ২৭, ২০২২

তুর্কি থেকে ইউরোপের দেশ গ্রিসে প্রবেশকালে সড়ক দুর্ঘটনায় একজন বাংলাদেশি অভিবাসী নিহত হয়েছেন।

গ্রিসের আলেকজান্দ্রোপলি দিয়ে প্রাইভেট কারে অবৈধ অভিবাসী পরিবহনের সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত বাংলাদেশি ব্যক্তি সিলেটের সুনামগঞ্জ জেলার রাণীগঞ্জ উনিয়ন পরিষদের সাবেক মেম্বার কওছর উদ্দিন বলে জানা গেছে। এছাড়াও আহত দুই বাংলাদেশি অভিবাসী পুলিশ হেফাজতে আছেন।

জানা যায়, অবৈধভাবে গ্রিসে মোট ৪ জন বাংলাদেশি অভিবাসী নিয়ে এক চালক গাড়িটি নিয়ে আসার সময় অ্যারিস্টিনো-আন্থিয়া প্রাদেশিক সড়কে ঘটেছে। দ্রুত গতির গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে সড়ক থেকে সরে গিয়ে একটি খালে পরে পানিতে ডুবে যায়। এতে একজন যাত্রী মারাত্মকভাবে আহত সহ চালক ও বাকি তিনজন যাত্রী আহত হন। পরে পুলিশ এসে ঘটনাস্থলে গিয়ে আহতদের আলেকজান্দ্রোপলির জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক একজন কে মৃত বলে ঘোষণা করেন। এছাড়া পুলিশ সব অভিবাসীকে গ্রেফতার দেখিয়েছে। এদের মাঝে চালককে মানবপাচারকারী হিসেবে গ্রেফতার করা হয়েছে।

এদিকে গ্রিস থেকে তুর্কি যাওয়ার পথে গত ২১ জুলাই থেকে নিখোঁজ ছিলেন সিলেটের সুনামগঞ্জ জেলার রাণীগঞ্জ উনিয়ন পরিষদের সাবেক মেম্বার কওছর উদ্দিন। ওই দুর্ঘটনার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে গেলে কওছর উদ্দিনের নিহতের বিষয়টি নিশ্চিত হন স্বজনরা ।

এ ব্যাপারে গ্রিসের এথেন্সে অবস্থিত বাংলাদেশ দূতাবাসে যোগাযোগ করা হলে কওছর উদ্দিনের নিহতের বিষয়টি নিশ্চিত করেন দূতাবাসের প্রথম সচিব (শ্রম) বিশ্বজিত কুমার পাল। তিনি বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ দেশে পাঠানোর ব্যবস্থা করা হবে। এ ব্যাপারে বাংলাদেশ কমিউনিটি ইন গ্রিসের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !