Logo
শিরোনাম :
বাহুবলে নির্বাচনী গণসংযোগে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু হারিছ চৌধুরী লন্ডনে নয়, মারা গেছেন ঢাকায়, জানালেন ব্যারিস্টার কন্যা সামিরা দিনারপুর উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও খেলাধুলার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত নবীগঞ্জ শহরকে যানজট মুক্ত করতে এমপি’র অ্যাকশন পূবালী ব্যাংক গজনাইপুর শাখার ব্যবস্থাপকের বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবিগঞ্জ সদর হাসপাতালে হঠাৎ আগুন ! নবীগঞ্জে ট্রাকের চাকা ফেটে রিং ছিটকে পড়ে যুবকের মৃত্যু ওমিক্রন ভ্যারিয়েন্টের হটস্পট ঢাকা এমপি মিলাদ গাজীর প্রচেষ্ঠায় চালু হচ্ছে সাটিয়াজুরি রেল স্টেশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

তিন দিন পর কী বলবেন মাহি

বিনোদন ডেস্ক
জাগো নিউজ : রবিবার, সেপ্টেম্বর ২০, ২০২০

করোনার বিরতি কাটিয়ে পুরোপুরি সিনেমায় ফিরেছেন মাহিয়া মাহি। কয়েক দিন ধরে শাকিব খানের সঙ্গে ‘নবাব এলএলবি’র শুটিং করছেন। পরিচালনায় আছেন অনন্য মামুন।

এরই অবসরে তিন দিন পর ‘গুরুত্বপূর্ণ তথ্য’ জানাবেন বলে ঘোষণা দিলেন। এ নিয়ে নায়িকার ভক্ত-অনুরাগীদের মধ্যে চলছে গুঞ্জন।

শনিবার দিবাগত রাতে ‘অগ্নি’-কন্যা ফেইসবুকে লেখেন, “আজকে থেকে ঠিক তিন দিন পর সবার উদ্দেশ্যে একটা গুরুত্বপূর্ণ তথ্য দেবো। আশা করি সবার সহযোগিতা পাবো।”

ঘোষণাটি ব্যক্তিগত কোনো বিষয়ে কি-না, তেমন প্রশ্নও রয়েছে। কারণ এর আগে বিকেলে আরেক পোস্টে লেখেন, বুকভরা শুভকামনার পরিবর্তে অভিশাপ দেবো এমন মানুষ আমি না।

মাহি বলেন, “চলতে চলতে দুজন মানুষের বন্ধুত্ব সারা জীবনের জন্য নষ্ট হয়ে যেতেই পারে কিন্তু তাই বলে অতীতের দিনগুলোতে যে মানুষটা আগলে রেখেছিলো তার প্রতি বুকভরা শুভকামনার পরিবর্তে অভিশাপ দেবো এমন মানুষ আমি না। সমস্ত কাছের মানুষগুলো অনেক ভালো থাকুক। সারা জীবন তাদের প্রতি থাকলো প্রাণভরা শ্রদ্ধা।”

অবশ্য দুই স্ট্যাটাস একই বিষয়ে কি-না তেমন কোনো ইঙ্গিত পাওয়া যায়নি।

এ ছাড়া শুক্রবার একটি ভিডিও পোস্ট করে জানান, তার মন খারাপ।

‘নবাব এলএলবি’ ছাড়াও মাহির হাতভর্তি ছবি এখন। করোনার আবহ কাটলে টানা ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !