Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

তিন দিন পর কী বলবেন মাহি

বিনোদন ডেস্ক
জাগো নিউজ : রবিবার, সেপ্টেম্বর ২০, ২০২০

image_pdfimage_print

করোনার বিরতি কাটিয়ে পুরোপুরি সিনেমায় ফিরেছেন মাহিয়া মাহি। কয়েক দিন ধরে শাকিব খানের সঙ্গে ‘নবাব এলএলবি’র শুটিং করছেন। পরিচালনায় আছেন অনন্য মামুন।

এরই অবসরে তিন দিন পর ‘গুরুত্বপূর্ণ তথ্য’ জানাবেন বলে ঘোষণা দিলেন। এ নিয়ে নায়িকার ভক্ত-অনুরাগীদের মধ্যে চলছে গুঞ্জন।

শনিবার দিবাগত রাতে ‘অগ্নি’-কন্যা ফেইসবুকে লেখেন, “আজকে থেকে ঠিক তিন দিন পর সবার উদ্দেশ্যে একটা গুরুত্বপূর্ণ তথ্য দেবো। আশা করি সবার সহযোগিতা পাবো।”

ঘোষণাটি ব্যক্তিগত কোনো বিষয়ে কি-না, তেমন প্রশ্নও রয়েছে। কারণ এর আগে বিকেলে আরেক পোস্টে লেখেন, বুকভরা শুভকামনার পরিবর্তে অভিশাপ দেবো এমন মানুষ আমি না।

মাহি বলেন, “চলতে চলতে দুজন মানুষের বন্ধুত্ব সারা জীবনের জন্য নষ্ট হয়ে যেতেই পারে কিন্তু তাই বলে অতীতের দিনগুলোতে যে মানুষটা আগলে রেখেছিলো তার প্রতি বুকভরা শুভকামনার পরিবর্তে অভিশাপ দেবো এমন মানুষ আমি না। সমস্ত কাছের মানুষগুলো অনেক ভালো থাকুক। সারা জীবন তাদের প্রতি থাকলো প্রাণভরা শ্রদ্ধা।”

অবশ্য দুই স্ট্যাটাস একই বিষয়ে কি-না তেমন কোনো ইঙ্গিত পাওয়া যায়নি।

এ ছাড়া শুক্রবার একটি ভিডিও পোস্ট করে জানান, তার মন খারাপ।

‘নবাব এলএলবি’ ছাড়াও মাহির হাতভর্তি ছবি এখন। করোনার আবহ কাটলে টানা ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !