Logo

তাহিরপুরে নারী নির্যাতন বিরোধী সমাবেশ

করেসপন্ডেন্ট,সুনামগঞ্জ / ২৭ বার পঠিত
জাগো নিউজ : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় সর্বস্থরের জনসাধারণের অংশ গ্রহণে নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 
এ উপলক্ষ্যে শনিবার(১৭ই অক্টোবর)সকাল ১১টায় বাদাঘাট  ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে  এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
তাহিরপুর উপজেলার সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দিন এর সভাপতিত্বে ও বাদাঘাট পুুুুলিশ ফাড়ির ইনচাার্জ মাহমুদুল হাসানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল লতিফ তরফদার।
তিনি নারী নির্যাতন প্রতিরোধ সবাই কে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার আহবান জানান। তিনি বলেন,পরিবারের ছেলেও মেয়ের বিষয়ে খোঁজ খবর সব সময় রাখবেন। পারিবারিক শিক্ষাই সব চেয়ে বড় শিক্ষা। আপনারা সবাই সর্তকতা অবলম্বন করে চলবেন। আপনার এলাকায় কোন অপরাধ সংঘটিত হওয়ার আশংকা রয়েছে মনে করেন আমাদের জানান। আমরা ব্যবস্থা নিব। সবার সহযোগিতা পেলে নারী নির্যাতনসহ সকল অপরাধ প্রতিরোধ করা সহজ হবে।
এসময় আরও বক্তব্য রাখেন,তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়ন আ,লীগের সভাপতি ও বাদাঘাট ডিগ্রি কলেজের অধ্যাক্ষ জুনাব আলী,বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম ধানু,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন,বাদাঘাট ইউনিয়ন যুবলীগের সভাপতি ও বাদাঘাট বাজার বনিক সমিতির সভাপতি সেলিম হায়দার,উত্তর বড়দল ইউনিয়ন যুবলীগের সভাপতি ও বাদাঘাট বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক মাসুক মিয়া প্রমুখ।
এছাড়াও উপজেলার সদর ইউনিয়ন ,বালিজুড়ী,উত্তর শ্রীপুর,দক্ষিণ শ্রীপুর,উত্তর বড়দল,দক্ষিণ বড়দলসহ উপজেলার সাতটি ইউনিয়নে পৃথক পৃথক স্থানে নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !