Logo
শিরোনাম :
স্বামীর হাতে স্ত্রী খুন ! ধর্মপাশায় বিধি বহির্ভূত নিয়োগ : অধ্যক্ষের বিরুদ্ধে লিখিত অভিযোগ জনগণের অংশগ্রহণে কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে অপরাধ প্রবণতা কমে আসবে- ডাঃ মুশফিক হোসেন হবিগঞ্জে চার সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন শায়েস্তাগঞ্জে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু ইউএনও’কে দেখে বাল্য বিয়ের অনুষ্ঠান রূপ নিলো মিলাদ মাহফিলে ! ইনাতগঞ্জে কুড়েরপাড় গ্রামবাসীর সাথে চেয়ারম্যান প্রার্থী নোমান হোসেনের মতিবিনিময় সুনামগঞ্জে চুরির মোটর সাইকেলসহ ৩ জন গ্রেফতার সাংবাদিক হাসনাইন খুরশেদের রম্য উপন্যাস ‘আমাদের খালেক ভাই’ বাজারে দিনারপুরে চেয়ারম্যান-মেম্বারের নেতৃত্বে সরকারি গাছ কর্তন !

তামিমের লাইভে যুক্ত হবেন ওয়াসিম আকরাম

জাগো নিউজ / ১৪১ বার পঠিত
জাগো নিউজ : মঙ্গলবার, ১৯ মে, ২০২০

স্পোর্টস ডেস্ক,জাগো নিউজ :
করোনাকালীন সময়টাতে ভক্তদের বিনোদন দিতেই লাইভ আড্ডার আয়োজন করেছেন তামিম ইকবাল। প্রতিদিনই দেশ-বিদেশের তারকা ক্রিকেটাররা ফেসবুকের এই আড্ডায় অংশ নিচ্ছেন। সোমবার তামিম ইকবারের লাইভ আড্ডার সবচেয়ে বড় চমক ছিলেন বিরাট কোহলি। মঙ্গলবারও থাকছে চমক। দেখা যাবে পাকিস্তানের কিংবদন্তি বোলার ওয়াসিম আকরামকে।অবশ্য ওয়াসিমের উপস্থিতিটা হবে তুলনামূলক স্বল্পকালীন। মঙ্গলবার তামিমের মূল অতিথিরা হলেন- বাংলাদেশের তিন সাবেক ক্রিকেটার আকরাম খান, মিনহাজুল আবেদীন ও খালেদ মাসুদ পাইলট। রাত সাড়ে দশটায় এই লাইভ আড্ডা শুরু হবে।

সোমবার বিরাট কোহলির সঙ্গে আড্ডাটি ছিল সংক্ষিপ্ত। তবে মঙ্গলবারের আড্ডা নিয়ে তামিম শেষ দিকে বলেছেন, ‘পরের পর্ব আমরা আরও বড় করার চেষ্টা করবো।’ তার পরেই চমকটা ঘোষণা করেন তিনি, ‘মঙ্গলবার আপনাদের জন্য ছোট সারপ্রাইজ থাকবে। তবে এটি ছোট নয়, বলতে গেলে বড়। আমাদের সঙ্গে থাকবেন খালেদ মাসুদ, মিনহাজুল আবেদীন ও আকরাম খান। আর বিশেষ অতিথি হিসেবে থাকবেন ওয়াসিম আকরাম।’

আকরামকে আনার ব্যাখ্যায় তামিম জানিয়েছেন, ‘অনেক স্থানীয় কোচ বলেছিলেন, আমি যদি ওয়াসিম আকরামের সঙ্গে কথা বলতে পারি, তাহলে তারা বোলিংয়ের কিছু টিপস সম্পর্কে জানতে পারবে।’

এই লাইভ আড্ডাটি তামিম শুরুটা করেছিলেন মুশফিকুর রহিমের সঙ্গে ইন্সটাগ্রাম লাইভ দিয়ে। এরপর একে একে মাহমুদউল্লাহ, মাশরাফি বিন মুর্তজা, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, নাসির হোসেনের পর সাবেক তিন অধিনায়ক- নাইমুর রহমান দুর্জয়, হাবিবুল বাশার সুমন ও খালেদ মাহমুদ সুজনদের নিয়ে ফেসবুকে লাইভ করেছেন।

গত শনিবার তামিমের সঙ্গে লাইভ আড্ডায় এসেছিলেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুমিনুল হক, ব্যাটসম্যান লিটন দাস, সৌম্য সরকার ও স্পিনার তাইজুল ইসলাম। সোমবারের আগে দুই বিদেশি ক্রিকেটার ফাফ ডু প্লেসি ও রোহিত শর্মাও এসেছিলেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !