Logo
শিরোনাম :
আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার খোয়াই নদীর সীমানা নিশ্চিত করণ ও দখল-ভরাট উচ্ছেদের দাবীতে স্বারকলিপি প্রদান নবীগঞ্জের পানিউমদায় ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত ইনাতগঞ্জের আছাবুরের নজর নৌকায় ! হবিগঞ্জে আলুর বাজার নিয়ন্ত্রণে অভিযান হবিগঞ্জ প্রেসক্লাবে প্রেস কাউন্সিলের বই প্রদান

ডিজিটাল নিরাপত্তা আইনে আমার এমপির প্রতিষ্ঠাতা সুশান্ত গ্রেফতার

জাগো নিউজ / ১৪৭ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০

নিজস্ব প্রতিবেদক,জাগো নিউজ :
আমার এমপি ডট কমের প্রতিষ্ঠাতা এবং স্থানীয় লোকাল পত্রিকা দৈনিক আমার হবিগঞ্জের সম্পাদক প্রকাশক প্রকৌশলী সুশান্ত দাশ গুপ্তকে গ্রেফতার করেছে পুলিশ। ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় আজ সকাল সাড়ে ছয়টার দিকে হবিগঞ্জ সদরের চিরাকান্দিস্থ দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার অফিস থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়। সাইদুজ্জামান জাহির বাদী হয়ে মামলা দায়ের করেন।

গ্রেফতারের পর সুশান্ত দাশ গুপ্ত তার নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন, আবু জাহির এমপির পক্ষে হবিগঞ্জ প্রেস ক্লাব আমার বিরুদ্ধে দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার প্রকাশিত কিছু নিউজের কারণে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছে। আমাকে গ্রেফতার করে এসপি অফিসে আনা হয়েছে। সবাইকে বলবো ধৈর্য ধরতে। যথাযথ আইনী প্রক্রিয়ায় মুক্ত হয়ে আসবো। জয় বাংলা।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !