Logo
শিরোনাম :
নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক নিং চেন নাকি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নার্স! সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিমকোর্টের জ্যেষ্ঠ আইনজীবী রফিক-উল হক আর নেই ভাল নেই হবিগঞ্জ ইসলামিয়া এতিমখানার ছোট্ট শিশুরা গ্রীসে নবীগঞ্জের এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু, পরিবারের দাবী পরিকল্পিত হত্যা নবীগঞ্জে জাতীয় পার্টির উদ্যেগে উপজেলা দিবস পালিত দুর্গাপূজা উপলক্ষে যুক্তরাজ্য বিএনপি নেতা বাবুল চৌধুরীর শুভেচ্ছা বাণী জোড়া খুনের রহস্য উদঘাটন: ‘উচিত শিক্ষা দিতে গিয়ে পাল্টাপাল্টি খুন’ আজমিরীগঞ্জে পূজায় বরাদ্দ সরকারি চাল গুদামে রেখেই পূজা উদযাপন কমিটির নেতার বাণিজ্য

ট্রাক চাপায় এটিএন নিউজের কর্মকর্তাসহ নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট / ১২৩ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ২ আগস্ট, ২০২০

মেহেরপুরের গাংনী উপজেলার বামুন্দী নিশিপুর গো হাটের পাশে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই জন নিহত হয়েছেন। আজ রবিবার (২ আগস্ট) সকাল ১১টার দিকে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গাংনীর বজ্রপুর গ্রামের আকরাম হোসেনের ছেলে এটিএন নিউজ এর মার্কেটিং ডিপার্টমেন্ট এর অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মকবুল হোসেন (২৯) ও চরগোয়াল গ্রামের মাওলানা আব্দুল আওয়াল ছেলে আক্তারুজ্জামান (২৮)। তারা দুই জন বন্ধু।

দুর্ঘটনায় বেঁচে যাওয়া ব্রজপুর গ্রামের আন্টু মিয়া জানান, মকবুল হোসেনের মোটরসাইকেলে মকবুলসহ তারা তিন জন বামুন্দী যাচ্ছিলেন। বামুন্দী নিশিপুর গো-হাটের রাস্তায় প্রবেশের সময় রাস্তায় কাদা থাকায় মোটরসাইকেল স্লিপ করে নিয়ন্ত্রণ হারালে তারা রাস্তায় ছিটকে পড়েন। এসময় পেছন থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মকবুল ও আক্তারুজ্জামান ঘটনস্থলেই মারা যান। প্রাণে বেঁচে যান আন্টু। অন্য দুই জনও বেঁচে আছে মনে করে উপস্থিত লোকজন স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

স্থানীয়দের অভিযোগ, ট্রাক ওয়াশের পানি ও বৃষ্টির পানি জমে রাস্তায় সব সময় পিচ্ছিল কাদা থাকে। এ কারণে প্রায়ই যানবাহন পিছলে দুঘর্টনা ঘটে।

স্থানীয়রা জানান,নিহত দুজন রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পড়াশুনা শেষ করে ঢাকায় বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। এর মধ্যে আক্তারুজ্জামান বিসিএস পরীক্ষা দিয়েছেন বলে জানিয়েছেন তার স্বজনরা।

গাংনী থানার ওসি মো. ওবাইদুর রহমান জানান, ঘাতক ট্রাক ড্রাইভার পালিয়ে গেলেও পুলিশ ট্রাকটি আটক করেছে। ঘটনার প্রাথমিক তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !