Logo

জলতরঙ্গের ঝিলিমিলি সুরে ভাইরাল রিচি (ভিডিওসহ)

মতিউর রহমান মুন্না
জাগো নিউজ : বৃহস্পতিবার, এপ্রিল ২৯, ২০২১

image_pdfimage_print

কয়েকটি গ্লাস এবং চামচের সাহায্যেই তুলতে পারেন যেকোন গানের সুর। নজরুল সঙ্গীতসহ বিভিন্ন বিখ্যাত গানের সুর জলতরঙ্গের ভিডিও তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছেন দিনাজপুরের মেয়ে সামি সাদিকিন চৌধুরী রিচি।

ইইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক এর ১ম বর্ষের ছাত্রী রিচি চৌধুরীর জলতরঙ্গে সুর তুলা ভিডিওগুলোর মধ্যে ব্যাপক ভাইরাল হয়েছে বাংলাদেশের জাতীয় সংগীত ‘আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি’ ও ‘রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ’।

এছাড়াও রিচি সুর তুলেছেন বাংলা ফোক গানের আর করেছেন তার ম্যাশ আপ।

করোনাভাইরাস পরিস্থিতিতে ঘরে থেকে একটু ভিন্নরকম কিছু করার প্রত্যয়েই তার জলতরঙ্গ চর্চা শুরু হয় বলে জানান রিচি চৌধুরী। পরে সেগুলো ফেইসবুকের প্রতিভা প্রকাশের বিভিন্ন গ্রুপে ছড়িয়ে পড়লে অভূতপূর্ব সাড়া পায়।

রিচি চৌধুরী বলেন– করোনা পরিস্থিতি বাসায় বসে বিরক্ত হচ্ছিলাম। চিন্তা করলাম জলতরঙ্গ চর্চা করার। এখান থেকেই শুরু। আমার মা এ ব্যাপারে আমাকে অনেক উৎসাহ দেয়। আর আমার ভাইয়াও গান করে। ভাইয়া আমার অনুপ্রেরণা।‘’
সুর তৈরির পাশাপাশি গান গাইতেও ভীষণ পছন্দ করে রিচি। লেখাপড়ার পাশাপাশি গানটাও চালিয়ে যেতে চান রিচি।
রিচি জানান, “আমি সেভাবে জলতরঙ্গ নিয়ে কখনও ভাবিনি। কিন্ত ফেইসবুক এত উৎসাহ পেয়েছি যে জলতরঙ্গকে বাদ্যযন্ত্র হিসেবে চর্চা করে যাই তাহলে ভবিষ্যতে ভালো কিছু করতে পারব।“

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !