Logo
শিরোনাম :
খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন গ্রিসে বাংলাদেশি শিল্পীদের চিত্র প্রদর্শনী কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

চেয়ারম্যান জাবিদ আলীর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ
জাগো নিউজ : শুক্রবার, জুলাই ১৭, ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের ২ বারের নির্বাচিত চেয়ারম্যান এডভোকেট মাসুম আহমেদ জাবেদ (জাবিদ আলী) ১ মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার জুম্মার নামাজের পর উনার আত্মার মাগফেরাত কামনা করে পরিবারের সদস্যের উদ্যোগে সদরঘাট মাঝপাড়া নদীর পাড় জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত দোয়া মাহফিলে দেশবাসীর কাছে মরহুমের আত্মার শান্তি কামনায় দোয়া চান তাঁর সন্তান শাহরিয়ার নাদির সুমন।

২০১৯ সালের ১৭ জুলাই সকাল ৭টা ৪০মিনিটের সময় ইন্তেকাল করেন। তিনি প্রথম চেয়ারম্যান হিসেবে ২০১১ সালের নির্বাচনে নির্বাচিত হন। এবং পরবর্তী ২০১৬ সালের নির্বাচনে জনগণের ভালোবাসায় পূনরায় স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান হিসেবে জয়যুক্ত হন। দ্বিতীয় ধাপে নির্বাচিত হওয়ার প্রায় ৪বছর পর ২০১৯ সালের এই দিনে (১৭জুলাই ২০১৯) হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !