Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে আড়াই মাসের শিশুকে হত্যা : চাচীর স্বীকারোক্তি মেয়েকে ধর্ষণের অভিযোগ পিতা ও তার বন্ধুর বিরুদ্ধে : গ্রেফতার দুই নবীগঞ্জে একরাতে তিন মন্দিরে চুরি : খোয়া গেল মূর্তিসহ আসবাবপত্র নবীগঞ্জে মধ্যরাতে দুই কাভার্ডভ্যানের সংঘর্ষে প্রাণ গেল চালকের বাংলাদেশি শ্রমিকদের জন্য উন্মুক্ত হচ্ছে গ্রিসের শ্রমবাজার নবীগঞ্জে বিদ্রোহী প্রার্থী হয়ে আ.লীগের সভাপতিসহ বহিষ্কার হলেন যারা… গ্রিসে দূতাবাসের উদ্যোগে বাংলাদেশিদের জন্য রন্ধন শিল্পের ওপর মৌলিক প্রশিক্ষণ আলোচনায় বর্তমান ইউপি সদস্য আরজদ আলী লাল-সবুজ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পঞ্চম মেধা-বৃত্তি অনুষ্ঠিত নবীগঞ্জে তেলের লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ : নিহত ২

চুনারুঘাট পৌর নির্বাচন : আ.লীগ প্রার্থী রুবেল বিজয়ী

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : রবিবার, ফেব্রুয়ারি ১৪, ২০২১

হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল আলম রুবেল (নৌকা) প্রতীকে বেসরকারি ভাবে ৬ হাজার ৭৮২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র নাজিম উদ্দিন শামছু (ধানের শীষ) প্রতীকে ৩ হাজার ৫৭৫ ভোট পেয়েছেন, ইসলামী আন্দোলন মনোনীত প্রার্থী আব্দুল বাছির (হাতপাখা) প্রতীকে ৫০৬ ভোট পেয়েছেন।

(১৪ ফেব্রুয়ারি) রবিবার সন্ধ্যা ৭টায় উপজেলা কন্ট্রোল রুমে এ ফলাফল ঘোষণা করেন হবিগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার মো. সাদেকুল ইসলাম ।

এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে ৯টি ওয়ার্ডের ১১টি কেন্দ্রের ৪৬ টি কক্ষে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। প্রতিটি কেন্দ্রেই ছিল ভোটারদের প্রচুর উপস্থিতি। নির্বাচনে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কঠোর অবস্থানে ছিল প্রশাসন। সার্বক্ষণিক টহল দিয়েছে র‌্যাব ও বিজিবি সদস্যরা। এছাড়া প্রতিটি কেন্দ্রে ১ জন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করেন।

নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ৩ জন প্রার্থী। এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ৪১ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এই এলকায় মোট ভোটার ১৪ হাজার ৪০২ ভোটারের মধ্যে ১০ হাজার ৮৮৭ জন ভোটার নিজেদের ভোটাধিকার প্রয়োগ করেন।

উল্লেখ্য, চুনারুঘাট পৌরসভা প্রতিষ্ঠাকালীন থেকে এ পৌরসভার মেয়র পদটি বিএনপির দখলে ছিল। ১৬ বছর পরে নৌকার প্রার্থী মো. সাইফুল আলম রুবেল বেসরকারি ফলাফলে মেয়র নির্বাচিত হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !