Logo
শিরোনাম :
নবীগঞ্জে শিক্ষক সমিতির এক নেতার বিরুদ্ধে কাউন্সিলর প্রার্থীর টাকা নেয়ার অভিযোগ হবিগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলো ৩২৫টি পরিবার নবীগঞ্জে ৭ কেজি গাজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জে ইয়াওর মিয়া চৌধুরী স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত নবীগঞ্জে যুবলীগের চেয়ারম্যান ও সম্পাদকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল নবীগঞ্জে ভোর রাতে রক্তাক্ত লাশ উদ্ধার : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ! নবীগঞ্জে এক মোটরসাইকেল আরোহী নিহত  সুনামগঞ্জে বাসের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু ধর্মপাশায় হয়রানি ও গ্রেফতার বন্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা প্রথমে টিকা পাবেন স্বাস্থ্যকর্মী পুলিশ ও সাংবাদিকরা

চুনারুঘাটে নদীতে মাছ ধরতে গিয়ে লাশ হলেন আকল

স্টাফ করেসপন্ডেন্ট / ২৩৫ বার পঠিত
জাগো নিউজ : মঙ্গলবার, ৯ জুন, ২০২০

হবিগঞ্জের চুনারুঘাটে সুতাং নদীতে জাল দিয়ে মাছ ধরতে গিয়ে আকল মিয়া নামে এক ব্যক্তি পানিতে তলিয়ে মারা গেছেন।  পরে ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় ১ ঘন্টা খোজাখুজি করে নদী থেকে তার মৃত দেহ উদ্বার করে।

মঙ্গলবার (৯ জুন) সকালে চুনারুঘাট উপজেলার শানখলা ইউনিয়নের মহিমাউড়া গ্রামের পার্শ্ববর্তী সুতাং নদীতে এ ঘটনা ঘটে।
নিহত আকল মিয়া উপজেলার সাদেকপুর গ্রামের মৃত জহুর আলীর ছেলে।

জানা যায় মঙ্গলবার সকালে আকল মিয়া পার্শবর্তী সুতাং নদীতে জাল দিয়ে মাছ ধরতে যান। এ সময় নদীতে তার জাল কিসে যেন আটকে যায়। জাল ছাড়াতে নদীতে ডুবে দেন আকল মিয়া। অনেক সময় অতিবাহিত হওয়ার পরও পানি থেকে না উঠায় তার সাথে মাছ ধরার লোকজন খোজা খুজি করেও সন্ধান পায়নি।
খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের একদল কর্মী নদীতে দীর্ঘ সময় অভিযান চালিয়ে নদীর তলদেশ থেকে আকল মিয়ার মরদেহ উদ্বার করে।

শানখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল হক তরফদার সবুজ ঘটনাটির সতত্যা নিশ্চিত করে ‘‘জাগো নিউজ’’কে বলেন ইউনিয়ন পরিষদের মেম্বার জাহির মিয়ার বড় ভাই আকল মিয়া সকালে সুতাং নদীতে মাছ ধরতে গিয়ে নিখোজ হয়।
ফায়ার সার্ভিসের মাধ্যমে তার লাশ উদ্ধার করা হয়।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !