Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার খোয়াই নদীর সীমানা নিশ্চিত করণ ও দখল-ভরাট উচ্ছেদের দাবীতে স্বারকলিপি প্রদান নবীগঞ্জের পানিউমদায় ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত ইনাতগঞ্জের আছাবুরের নজর নৌকায় !

চুনারুঘাটে নদীতে মাছ ধরতে গিয়ে লাশ হলেন আকল

স্টাফ করেসপন্ডেন্ট / ১৭০ বার পঠিত
জাগো নিউজ : মঙ্গলবার, ৯ জুন, ২০২০

হবিগঞ্জের চুনারুঘাটে সুতাং নদীতে জাল দিয়ে মাছ ধরতে গিয়ে আকল মিয়া নামে এক ব্যক্তি পানিতে তলিয়ে মারা গেছেন।  পরে ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় ১ ঘন্টা খোজাখুজি করে নদী থেকে তার মৃত দেহ উদ্বার করে।

মঙ্গলবার (৯ জুন) সকালে চুনারুঘাট উপজেলার শানখলা ইউনিয়নের মহিমাউড়া গ্রামের পার্শ্ববর্তী সুতাং নদীতে এ ঘটনা ঘটে।
নিহত আকল মিয়া উপজেলার সাদেকপুর গ্রামের মৃত জহুর আলীর ছেলে।

জানা যায় মঙ্গলবার সকালে আকল মিয়া পার্শবর্তী সুতাং নদীতে জাল দিয়ে মাছ ধরতে যান। এ সময় নদীতে তার জাল কিসে যেন আটকে যায়। জাল ছাড়াতে নদীতে ডুবে দেন আকল মিয়া। অনেক সময় অতিবাহিত হওয়ার পরও পানি থেকে না উঠায় তার সাথে মাছ ধরার লোকজন খোজা খুজি করেও সন্ধান পায়নি।
খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের একদল কর্মী নদীতে দীর্ঘ সময় অভিযান চালিয়ে নদীর তলদেশ থেকে আকল মিয়ার মরদেহ উদ্বার করে।

শানখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল হক তরফদার সবুজ ঘটনাটির সতত্যা নিশ্চিত করে ‘‘জাগো নিউজ’’কে বলেন ইউনিয়ন পরিষদের মেম্বার জাহির মিয়ার বড় ভাই আকল মিয়া সকালে সুতাং নদীতে মাছ ধরতে গিয়ে নিখোজ হয়।
ফায়ার সার্ভিসের মাধ্যমে তার লাশ উদ্ধার করা হয়।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !