Logo
শিরোনাম :
নবীগঞ্জে চা-শ্রমিকদের মানববন্ধন শোক দিবসে ছাত্রছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ হ্যাকারদের কবলে জাগো নিউজের ফেসবুক পেইজ : বিভ্রান্ত না হওয়ার আহ্বান বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই!

চুনারুঘাটে করোনা আক্রান্তদের মাঝে অর্থ ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ

করেসপন্ডেন্ট,হবিগঞ্জ
জাগো নিউজ : শনিবার, জুলাই ৪, ২০২০

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা পরিষদের মাঠে করোনা ভাইরাসের কারণে কর্মহীন ও দুস্থ ব্যক্তিদের মধ্যে সরকারি ত্রাণ সহায়তা ও করোনা ভাইরাসে আক্রান্তদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে ।

আজ শনিবার উপজেলা পরিষদের মাঠে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক হবিগঞ্জ জনাব মোহাম্মদ কামরুল হাসান। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জনাব আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, উপজেলা কৃষি কর্মকর্তা জনাব মোঃ জালাল সরকার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জনাব ডা: মোজাম্মেল হোসেন, চুনারুঘাট পৌরসভার মেয়র জনাব মো: নাজিমউদ্দিন শামসু, জেলা শিক্ষা কর্মকর্তা জনাব মো: মাসুদ রানা, ইন্সপেক্টর (তদন্ত) জনাব চম্পক দাম, এছাড়া অন্যান্য উপজেলার কর্মকর্তাবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব সত্যজিত রায় দাশ

উপজেলা পরিষদের অর্থায়নে সর্বমোট ৭১০ জন কর্মহীন ও দুস্থ ব্যক্তির মধ্যে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার হিসেবে ত্রাণ এ সহায়তা প্রদান করা হয়। ইতোমধ্যে করোনা ভাইরাস এ আক্রান্ত হয়ে সুস্থ হয়ে ওঠা ২০ জন ব্যক্তিদের হাতে নগদ অর্থ তুলে দেয়া হয় এবং ১০ জন হতদরিদ্র ব্যক্তির হাতে প্রধানমন্ত্রীর বিশেষ প্রণোদনা হিসেবে অর্থ সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক হবিগঞ্জ মহোদয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !