Logo
শিরোনাম :
হবিগঞ্জের চার সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে লাখাইয়ে মানববন্ধন বানিয়াচংয়ে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত স্বামীর হাতে স্ত্রী খুন ! ধর্মপাশায় বিধি বহির্ভূত নিয়োগ : অধ্যক্ষের বিরুদ্ধে লিখিত অভিযোগ জনগণের অংশগ্রহণে কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে অপরাধ প্রবণতা কমে আসবে- ডাঃ মুশফিক হোসেন হবিগঞ্জে চার সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন শায়েস্তাগঞ্জে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু ইউএনও’কে দেখে বাল্য বিয়ের অনুষ্ঠান রূপ নিলো মিলাদ মাহফিলে ! ইনাতগঞ্জে কুড়েরপাড় গ্রামবাসীর সাথে চেয়ারম্যান প্রার্থী নোমান হোসেনের মতিবিনিময় সুনামগঞ্জে চুরির মোটর সাইকেলসহ ৩ জন গ্রেফতার

চাঁদা আদায়ের অডিও ফাঁস : বিতর্কিত দুই পুলিশ কর্মকর্তা ক্লোজড

করেসপন্ডেন্ট,সিলেট / ১৫৯ বার পঠিত
জাগো নিউজ : শুক্রবার, ১০ জুলাই, ২০২০

অবশেষে সিলেটের কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) রজি উল্লাহ ও সেকেন্ড অফিসার খাইরুল বাশারকে ক্লোজড করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম তাদের দু’জনকে ক্লোজড করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করেছেন।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. লুৎফুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রশাসনিক কারণে কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) রজি উল্লাহ ও সেকেন্ড অফিসার খাইরুল বাশারকে ক্লোজড করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত জেলা পুলিশ লাইনে সংযুক্ত থাকবেন তারা।

তবে একটি সূত্র জানায়, গরু চোরাচালান এবং পাথর কোয়ারী থেকে চাঁদা আদায়ের অডিও রেকর্ড ফাঁসের ঘটনায় সংবাদ প্রকাশের পর তাদের বিরুদ্ধে এই ব্যবস্থা নেয়া হয়েছে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !