Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার খোয়াই নদীর সীমানা নিশ্চিত করণ ও দখল-ভরাট উচ্ছেদের দাবীতে স্বারকলিপি প্রদান নবীগঞ্জের পানিউমদায় ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত ইনাতগঞ্জের আছাবুরের নজর নৌকায় !

ঘুষ নেওয়ার অভিযোগে শায়েস্তাগঞ্জ থানার ওসিসহ ৫ পুলিশ সদস্য ক্লোজড

করেসপন্ডেন্ট, হবিগঞ্জ / ১৫২ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০

ঘুষ নিয়ে আটক ব্যক্তিকে হাজত থেকে ছেড়ে দেয়ার অভিযোগ প্রমাণিত হওয়ায় শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেনকে অপসারণ করা হয়েছে। হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা গতকাল শনিবার তাকে জেলা পুলিশ লাইনে ক্লোজ করেন। এ বিষয়ে তিন সদস্যের একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন জানিয়েছেন, ওসি মোজাম্মেলের বিরুদ্ধে ঘুষ নিয়ে আটক ব্যক্তিকে থানা হাজত থেকে ছেড়ে দেয়ার অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে। তাই তাকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়।
তিনি আরো জানান, এ বিষয়ে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তারা আজ রবিবার প্রতিবেদন জমা দিবেন। প্রতিবেদন পেলে সিলেট পুলিশের উপ মহা পরিদর্শক (ডিআইজি) ও হবিগঞ্জের পুলিশ সুপার পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবেন।
নাম প্রকাশ না করার শর্তে হবিগঞ্জ জেলা পুলিশের উর্ধ্বতন আরেক কর্মকর্তা জানিয়েছেন, ১৪ সেপ্টেম্বর শায়েস্তাগঞ্জ রেল ক্রসিংয়ের চেকপোস্ট থেকে আরএফএল বেস্ট বাই’র ম্যানেজার লুৎফুর রহমানকে আটক করে থানায় নিয়ে আসেন একজন উপ পরিদর্শক (এসআই)। পরে তাকে পাঁচ ঘন্টা হাজতে রেখে ঘুষ গ্রহণের পর ছেড়ে দিয়েছিলেন ওসি মোজাম্মেল।
এরপর ভুক্তভোগী লুৎফুর হবিগঞ্জের পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দেন। অভিযোগটি প্রমাণিত হয়েছে। একই ঘটনায় শায়েস্তাগঞ্জ থানার এক সাব ইন্সপেক্টর ও তিন কনস্টেবলকেও প্রত্যাহার করা হয়েছে বলে এই কর্মকর্তা জানিয়েছেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !