Logo

ঘরে থেকেই সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণের আহবান জানিয়েছেন নবীগঞ্জের ইউএনও

স্টাফ করেসপন্ডেন্ট / ২৩৭ বার পঠিত
জাগো নিউজ : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০

জাতীয় শোক দিবস ২০২০ এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে অনলাইন ভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।
নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন জাগো.নিউজকে জানান, নবীগঞ্জ উপজেলার আগ্রহী প্রতিযোগীরা যে বিষয়ে অংশগ্রহণ করতে আগ্রহী সে বিষয়ের ভিডিও ধারণ করে আজ ১২ আগস্ট (বুধবার) এর মধ্যে ইমেইলে পাঠাতে হবে।
সংগীত, আবৃত্তি ও ৭ই মার্চের ভাষণ এই তিনটি বিষয়ের প্রতিযোগিতা মোট দুটি গ্রুপে অনুষ্ঠিত হবে। তন্মধ্যে ‘ক’ বিভাগ : ১ম থেকে ৭ম শ্রেণি এবং ‘খ’ বিভাগ : ৮ম থেকে ১০ম শ্রেণি পর্যন্ত।
প্রতিযোগী নিজ প্রতিষ্ঠান/ বাসায় পারফর্ম করে তার ভিডিও চিত্র উপজেলা নির্বাহী অফিসার/ মাধ্যমিক শিক্ষা অফিসার বা প্রাথমিক শিক্ষা অফিসারের কার্যালয় অথবা unonabiganj1971@gmail.com/ unonabiganj@mopa.gov.bd এ প্রেরণ করার জন্য সংশ্লিষ্ট শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান ইউএনও।
তিনি বলেন, প্রতিযোগিতার নির্ধারিত বিষয়ে ভিডিও ধারণের পূর্বে প্রতিযোগীরা নিজের নাম, শিক্ষা প্রতিষ্ঠানের নাম, শ্রেণি ও মোবাইল নাম্বার আবশ্যিকভাবে উল্লেখ করতে হবে। একজন প্রতিযোগী একাধিক বিষয়ে অংশগ্রহণ করতে পারবেন।
সংগীত (একক) বিষয়ে বঙ্গবন্ধুকে নিয়ে গান/ মুক্তিযুদ্ধের গান/ দেশাত্ববোধক গান/ গণসংগীত; আবৃত্তি (একক) বঙ্গবন্ধুকে নিয়ে কবিতা/ মুক্তিযুদ্ধ/ দেশাত্ববোধক/ শিশুতোষ বিষয়ক কবিতা এবং ৭ই মার্চের ভাষণ বিষয়ে অনলাইন ভিত্তিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করা যাবে।
আগামী ১৩/০৮/২০২০ তারিখ নির্ধারিত বিচারকদের মূল্যায়ণ এর ভিত্তিতে ১ম, ২য় এবং ৩য় স্থান নির্ধারণ করা হবে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !