Logo
শিরোনাম :
নবীগঞ্জে শিক্ষক সমিতির এক নেতার বিরুদ্ধে কাউন্সিলর প্রার্থীর টাকা নেয়ার অভিযোগ হবিগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলো ৩২৫টি পরিবার নবীগঞ্জে ৭ কেজি গাজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জে ইয়াওর মিয়া চৌধুরী স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত নবীগঞ্জে যুবলীগের চেয়ারম্যান ও সম্পাদকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল নবীগঞ্জে ভোর রাতে রক্তাক্ত লাশ উদ্ধার : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ! নবীগঞ্জে এক মোটরসাইকেল আরোহী নিহত  সুনামগঞ্জে বাসের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু ধর্মপাশায় হয়রানি ও গ্রেফতার বন্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা প্রথমে টিকা পাবেন স্বাস্থ্যকর্মী পুলিশ ও সাংবাদিকরা

গোতগাঁও আদর্শ সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট / ১৪১ বার পঠিত
জাগো নিউজ : শুক্রবার, ১ জানুয়ারি, ২০২১

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামের বিশিষ্ট সমাজ-সেবক (ওমান প্রবাসী) মুজিবুর রহমান সাজু’র সার্বিক সহযোগীতায় প্রবাসীদের প্রাণের সংগঠন গোতগাঁও আদর্শ সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে শীতার্ত গরীব অসহায় হত দারিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

গত শুক্রবার (১ জানুয়ারী) সকালে স্থানীয় ইকরা ইসলামিক স্কুলের হল রুমে গোতগাঁও প্রবাসীদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে সাবেক মেম্বার মো. আজির উদ্দিনের সভাপতিত্বে ও ইকরা ইসলামিক স্কুলের প্রিন্সিপাল এম.এ কাশেমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পাইলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মখলুছ মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক মেম্বার মজুমদার আলী, সমাজ সেবক জসিম উদ্দিন, সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী হাসান আহমদ। এছাড়াও সাউথ আফ্রিকা প্রবাসীদের পক্ষে সাউথ আফ্রিকা প্রবাসী এম এ হাসান সংগঠন ও প্রবাসীদের পক্ষে তাঁর বক্তব্য উপস্থাপন করেন।

পরে গোতগাঁও গ্রামের প্রায় শতাধিক অসহায় হতদরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়। শেষে গোতগাঁও পাঞ্জেখানা মসজিদের ইমাম মাওলানা মোকাদ্দাছ আলী বিশেষ মোনাজাত পরিচালনা করেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !