Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

গৃহবধূকে ‘সঙ্ঘবদ্ধ ধর্ষণ’ !

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : মঙ্গলবার, ফেব্রুয়ারি ৮, ২০২২

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার শরীফগঞ্জে এক গৃহবধূকে (৩৮) অপহরণ করে ‘সঙ্ঘবদ্ধ ধর্ষণ’ ও অমানবিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার পর গত রোববার রাতে সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ। আটক লিলু মিয়া (৫৫) শরীফগঞ্জ ইউনিয়নের পনাইরচক গ্রামের মৃত সফিক মিয়ার ছেলে।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৪ জানুয়ারি রাতে উপজেলার পনাইরচক গ্রাম থেকে এক গৃহবধূকে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা। তারা দুই রাত আটকে ঐ গৃহবধূকে ‘সঙ্ঘবদ্ধ ধর্ষণ’ এবং অমানবিক নির্যাতন করে ফেলে রেখে যায়।

এরপর ১৬ জানুয়ারি সকাল ৬টায় এলাকাবাসী ওই গৃহবধূকে পার্শ্ববর্তী মেহের গ্রামের একটি স্থানে উলঙ্গ ও মুমূর্ষু অবস্থায় দেখতে পান। পরে পরিবারের সদস্য ও পুলিশের সহযোগিতায় গৃহবধূকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখনো তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় ভুক্তভোগীর ভাই গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা করেন। গোলাপগঞ্জ থানার এসআই ফয়জুল করিম মামলা ও আসামি আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !