Logo
শিরোনাম :
শর্তসাপেক্ষে হবিগঞ্জে আসার অনুমতি পেলেন মামুনুল হক শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যার প্রতিবাদে শোকসভা ইউএনও-প্রকৌশলীকে অবরুদ্ধ করে গালিগালাজ :ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন কারাগারে ! সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না দল : ওবায়দুল কাদের ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা চলবে ! জনি’র কথায় ক্লোজআপ ওয়ান তারকা সোহাগের নতুন গান ‘পরবাসী মন’ হবিগঞ্জ পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী সেলিমের ইশতেহার ঘোষনা হাইওয়ে পুলিশের ভ্যান চাপায় সিএনজি চালক নিহত : পুলিশের মোটর সাইকেলে অগ্নি সংযোগ বাহুবলে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলেন এমপি মিলাদ গাজী গ্রিসে অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

গুজবে কান না দিয়ে ভোট কেন্দ্রে যাওয়ার আহবান-স্বতন্ত্র প্রার্থী সুমনের

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ / ১৫৬ বার পঠিত
জাগো নিউজ : শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১

রাত পোহালেই পঞ্চম বারের মতো অনুষ্ঠিত হবে নবীগঞ্জ পৌরসভার নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে নানা ধরনের গুজবে ছড়িয়ে পড়েছে চারিদিকে। 
স্বতন্ত্র প্রার্থী মাহবুবুল আলম সুমন (জগ) গণমাধ্যমকে তিনি জানান, জনগণের ভালোবাসায় আমি সিক্ত,আমার বিজয় সুনিশ্চিত দেখে একটি পক্ষ গুজব রটাচ্ছে যে, আমি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি,  নবীগঞ্জ পৌরবাসী ও ভোটারদের এমন গুজবে কান দেয়ার আহবান জানান সুমন।
 তিনি বলেন- আমি শেষ পর্যন্ত ভোটের মাঠে থাকবো।  তিনি ১৬ জানুয়ারি (জগ) প্রতীকে ভোট দিয়ে তাকে নির্বাচিত করারও আহবান জানান।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !