Logo

গাছের ডাল ভেঙে পড়ল চলন্ত অ্যাম্বুলেন্সের উপর

করেসপন্ডেন্ট,সুনামগঞ্জ / ১১৪ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ১৬ আগস্ট, ২০২০

সুনামগঞ্জে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি চলন্ত অ্যাম্বুলেন্সের উপর  ভেঙে পড়েছে গাছের ডাল । এতে গাড়ির কয়েকটি গুরুত্বপূর্ণ অংশ ক্ষতি হয়েছে।

রোববার (১৬ আগস্ট) বিকেলে সুনামগঞ্জ-সিলেট মহাসড়কে জেলা প্রশাসক কার্যালয়ের পাশে শিক্ষা ভবনের সম্মুখে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্সের উপর ভেঙ্গে যাওয়া একটি ডাল পড়ে এতে ক্ষতিগ্রস্ত হয় গাড়িটি। ডাল পড়ে অ্যাম্বুলেন্সের উইন্ডশীল্ড ভেঙ্গে যায়।

হাওর অঞ্চলের এই অ্যাম্বুলেন্সটি ক্ষতিগ্রস্ত হওয়ার ফলে বিপাকে পড়েছেন ওই অঞ্চলের গুরুতর অসুস্থ রোগীরা। এই অ্যাম্বুলেন্সের মাধ্যমে সুনামগঞ্জ সদর ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রোগী পাঠানো হয়।

সুনামগঞ্জ-সিলেট সড়কের দুই পাশে রয়েছে অনেক গাছ। গাছের নিয়মিত রক্ষণাবেক্ষণ না করায় প্রতিনিয়ত এই সড়কে ঘটে দুর্ঘটনা। সামান্য ঝড় হলে সড়কের মাঝখানে ডাল ভেঙে পড়ে থাকতে দেখা যায়। দ্রুত এই গাছগুলোর বড় ডালপালা কাটার দাবি জানিয়েছেন এই সড়কে চলাচলকারি যাত্রীরা।

অ্যাম্বুলেন্সের চালক ক্ষিরোদ কুমার হাজং জানান, ‘করোনা ভাইরাসের সংগৃহীত নমুনা নিয়ে আসার পথে হঠাৎ গাছের একটি ডাল ভেঙ্গে উইন্ডশীল্ডের উপর পড়লে তা গুড়িয়ে যায়। এরপর গাড়ির কাচ ভেঙে এসে আমার উপর পড়ে। চলন্ত গাড়ীতে হঠাৎ এভাবে ডাল পড়ে যাওয়ায় আরো বড় দুর্ঘটনা ঘটতে পারতো। এমনকি আমি মারাও যেতে পারতাম।’

বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প.প কর্মকর্তা চৌধুরী জালাল আহমদ মুর্শেদ রুমি এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !